কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সম্মাননা পেলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মিজানুর রহমান


 স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ১:৪৫ | কিশোরগঞ্জ সদর 


চিকিৎসা সেবায় বিশেষ অবদানের জন্য নেলসন ম্যান্ডেলা অ্যাওয়ার্ড-২০১৯ পেয়েছেন কিশোরগঞ্জ সদর উপজেলার পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি)।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর শাহবাগে কেন্দ্রীয় পাবলিক লাইব্রেরীর শওকত ওসমান স্মৃতি মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে কিশোরগঞ্জ সদর উপজেলার পরিবার পরিকল্পনা অফিসার মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি) এর হাতে এই অ্যাওয়ার্ড তুলে দেয়া হয়।

সীমান্ত কালচারাল ফাউন্ডেশন আয়োজিত ‘আন্তর্জাতিক বিশ্বে শেখ হাসিনার অর্জন’ শীর্ষক আলোচনা সভায় নেলসন ম্যান্ডেলা অ্যাওয়ার্ড-২০১৯ প্রদান করা হয়।

প্রধান অতিথি হিসেবে আপিল বিভাগের সাবেক বিচারপতি বাংলাদেশ গণতদন্ত কমিশনের চেয়ারম্যান মো. শামসুল হুদা এই সম্মাননা পদক তুলে দেন। এতে বিশেষ অতিথি ছিলেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকু ও অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন।

মোহাম্মদ মিজানুর রহমান (বিসিএস-এফপি) কিশোরগঞ্জ সদর উপজেলার পরিবার পরিকল্পনা অফিসার হিসেবে যোগদানের পর থেকে তার দক্ষ নেতৃত্বে পরিবার পরিকল্পনা সেবা কার্যক্রমে কিশোরগঞ্জ সদর উপজেলা ঈর্ষণীয় সাফল্য ও কৃতিত্ব দেখিয়ে আসছে।

তিনি মাঠ পর্যায়ে পরিবার পরিকল্পনা সেবা বৃদ্ধি, মাতৃ ও শিশুমৃত্যুর হার কমানো এবং কিশোর-কিশোরীদের বাল্যবিবাহ ও প্রজনন স্বাস্থ্য বিষয়ে ব্যাপকভাবে সচেতনতা অর্জনে ভূমিকা রেখে আসছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর