কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জেলা পর্যায়ের আউটসোর্সিং প্রশিক্ষণের সার্টিফিকেট বিতরণ ও সমাপনী


 স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ১:০৭ | তথ্য প্রযুক্তি 


কিশোরগঞ্জে জেলা পর্যায়ে আউটসোর্সিং (বেসিক কম্পিউটিং, ওয়েব বেইজড্ আউটসোর্সিং প্ল্যাটফর্মস, গ্রাফিক্স ডিজাইন, সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং) প্রশিক্ষণের সার্টিফিকেট বিতরণ ও সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কিশোরগঞ্জ জেলা প্রশাসন ও কাইট আইটি’র সহযোগিতায় জেলা তথ্য ও যোগাযোগ অধিদপ্তর এই সার্টিফিকেট বিতরণ ও সমাপনী অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী। এতে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে সাংবাদিক মোস্তফা কামাল, জেলা আইসিটি প্রোগ্রামার আশরাফুল খালেক আলমগীর প্রমুখ ছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, প্রশিক্ষক এবং প্রশিক্ষণার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে জেলা পর্যায়ে ২৫ দিনব্যাপী আউটসোর্সিং (বেসিক কম্পিউটিং, ওয়েব বেইজড্ আউটসোর্সিং প্ল্যাটফর্মস, গ্রাফিক্স ডিজাইন, সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল মার্কেটিং) প্রশিক্ষণে অংশগ্রহণকারী ২০ জন তরুণ-তরুণীর হাতে প্রধান অতিথি জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী সার্টিফিকেট তুলে দেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর