কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মিঠামইনে নারী হ্যান্ডবল প্রতিযোগিতা অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ৬:২৭ | খেলাধুলা 


মিঠামইনে নারী হ্যান্ডবল প্রতিযোগিতায় সেরা স্কুল হয়েছে ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অধিনে থাকা ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় সোমবার (১৮ নভেম্বর) দিনব্যাপী এই প্রতিযোগিতার আয়োজন করে কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিস।

মিঠামইন হাসপাতাল মাঠে টুর্নামেন্টের সেমিফাইনালে তমিজা খাতুন সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়কে ৫-০ গোলে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয় ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়। আরেক সেমিফাইনালে ঢাকী ফুলবাড়িয়া উচ্চ বিদ্যালয়কে ৩-০ গোলে হারায় এম এ গণী ভূঁঞা উচ্চ বিদ্যালয়।

শিরোপার লড়াইয়ে এম এ গণী ভূঁঞা উচ্চ বিদ্যালয়ের বিপক্ষে শুরু থেকেই এগিয়ে থাকে ঘাগড়া আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের খেলোয়াড়েরা। শেষ পর্যন্ত ৭-১ গোলের জয়ে চ্যাম্পিয়ন হয় ঘাগড়ার স্কুলটি।

বিজয়ী দলের পক্ষে স্মৃতি আক্তার ৪ টি এবং শান্তা ৩ টি গোল করে। ফাইনালে ৪টি সহ মোট ৭টি গোল করে টুর্নামেন্টের সেরা খেলোয়াড় হয়েছে স্মৃতি আক্তার।

ফাইনাল ম্যাচ শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন মিঠামইন উপজেলা পরিষদ চেয়ারম্যান আছিয়া আলম। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মিঠামইন উপজেলা নির্বাহী অফিসার প্রভাংশু সোম মহান।

এই আয়োজনের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া অফিসার আল-আমিন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর