কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর উপজেলার প্রাথমিকে শ্রেষ্ঠ সভাপতি বদিউল আলম নাঈম

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১:১৭ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলার দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি বিশিষ্ট ঠিকাদার বদিউল আলম নাঈম কুলিয়ারচর উপজেলা পর্যায়ে চলতি বছরের (২০১৯ সালের) শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ার গৌরব অর্জন করেছেন।

সম্প্রতি উপজেলা যাচাই-বাছাই কমিটির সিদ্ধান্ত অনুযায়ী উপজেলার প্রাথমিক বিদ্যালয়গুলোর মধ্যে থেকে শ্রেষ্ঠ সভাপতি হিসেবে বদিউল আলম নাঈমকে নির্বাচিত করা হয়েছে বলে জানিয়েছেন উপজেলা শিক্ষা অফিসার সৈয়দ আবুল খায়ের।

উপজেলা শিক্ষা অফিস সূত্রে জানা যায়, দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্যদের নিয়ে দক্ষতার সহিত বিদ্যালয়ের কার্যক্রম পরিচালনা করে সঠিকভাবে পাঠদানের ব্যবস্থা করা, বিদ্যালয়ের সমাপনী পরীক্ষায় শতভাগ সফলতা অর্জন ও শিক্ষা ক্ষেত্রে ভূমিকা রাখায় বদিউল আলম নাঈমকে উপজেলা পর্যায়ের শ্রেষ্ঠ সভাপতি নির্বাচন করা হয়।

এর আগে তিনি ইউনিয়ন পর্যায়ের প্রতিযোগিতায় উপজেলার ছয়সূতী ইউনিয়ন পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হয়েছিলেন।

প্রসঙ্গত, বদিউল আলম নাঈম ২০১৮ সালে দ্বাড়িয়াকান্দি কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী নির্বাচিত হয়েছিলেন।

উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সভাপতি নির্বাচিত হওয়ায় বদিউল আলম নাঈম কুলিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব লায়ন ইয়াছির মিয়া, উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ, শিক্ষা অফিসার সৈয়দ আবুল খায়ের ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. জামাল উদ্দিনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বদিউল আলম নাঈম বলেন, এ অর্জন আমার একার নয়। এ অর্জন বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সদস্য সহ সকলের।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর