কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত


 সোহেল সাশ্রু, ভৈরব | ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ৬:৪২ | রাজনীতি 


বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার ৪৭ বর্ষপূর্তি উপলক্ষে কিশোরগঞ্জের ভৈরবে উৎসবমুখর পরিবেশে বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে নানা কর্মসূচি পালন করা হয়েছে। এ উপলক্ষে সোমবার (১১ নভেম্বর) সকালে ভৈরব বাজার রাজকাচারী প্রাঙ্গনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ভৈরব উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক অরুণ আল আজাদ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, প্রয়াত রাষ্ট্রপতি আলহাজ্ব জিল্লুর রহমানের একান্ত সচিব সাখাওয়াত উল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি তাওলায়াত হোসেন বাবলা, সহ-সভাপতি রহুল আমিন, যুগ্ম সম্পাদক খলিলুর রহমান, উপজেলা যুবলীগ যুগ্ম আহ্বায়ক ইকবাল হোসেন, মো. আরমান উল্লাহ, খলিলুর রহমান লিমন, পৌর যুবলীগ সভাপতি ইমরান হোসেন ইমন প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা বলেন, ১৯৭২ সালে এই দিনে জাতির পিতা বঙ্গবন্ধুর নির্দেশে স্বাধীনতাত্তোর যুদ্ধবিধ্বস্থ বাংলাদেশ পুনর্গঠন, স্বাধীনতা বিরোধী দেশী-বিদেশী ষড়যন্ত্র মোকাবেলা এবং সদ্য স্বাধীন দেশের আকাশ ছোঁয়া স্বপ্ন ও প্রত্যাশায় যুব সমাজকে ঐক্যবদ্ধ করে বঙ্গবন্ধু স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণের লক্ষ্যে সোনার মানুষ গড়ার প্রত্যয়ে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও বীরমুক্তিযোদ্ধা শহীদ শেখ ফজলুল হক মনি বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা করেন।

ভৈরবের যুবসমাজকে দক্ষ, যোগ্য, কর্মনিষ্ঠ, আধুনিক ও কার্যকরী যুবশক্তিতে পরিণত করতে ভৈরব উপজেলা ও পৌর যুবলীগ অঙ্গীকারাবদ্ধ। বিগত দিনে উপজেলা যুবলীগের অভিভাবক সংগঠন আওয়ামী লীগের পাশে যেভাবে ছিল আগামী দিনেও সেভাবে কাজ করে যাবে। মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপনের হাতকে শক্তিশালী করতে নাজমুল হাসান পাপনের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের রুখে দাঁড়াতে ভৈরব উপজেলা যুবলীগ সোচ্চার রয়েছে।

আলোচনা শেষে উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে উপজেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সদস্যের সম্মাননা স্মারক দেয়া হয়।

পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. আল আমিন সৈকতের সঞ্চালনায় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে ভৈরব বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে কেক কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর