কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


২৭ বছর পর বাজিতপুরে আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত


 বিশেষ প্রতিনিধি | ১১ নভেম্বর ২০১৯, সোমবার, ৬:৫১ | রাজনীতি 


২৭ বছর পর বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সোমবার (১১ নভেম্বর) অনুষ্ঠিত হয়েছে। বাজিতপুর সরকারি কলেজ মাঠে অনুষ্ঠিত উপজেলা আওয়ামী লীগের এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি।

প্রধান অতিথির বক্তৃতায় ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এমপি বলেন, দলের ভেতরে-বাইরে শুদ্ধি অভিযান পরিচালনা করা হচ্ছে। এতে করে দলের লক্ষ্য, সরকারের আদর্শ ও ঘোষণা বাস্তবায়নে ক্লিন ইমেজের তৃণমূলের ত্যাগী ও পরীক্ষিতরা যাতে দলীয় শীর্ষ নেতৃত্বে আসতে পারেন সভানেত্রীর নির্দেশে সেই মোতাবেক মাঠ পর্যায়েও কাজ চলছে।

উপমন্ত্রী আরও বলেন, গণতন্ত্র চর্চায় আওয়ামী লীগ জনগণের আস্থা ও বিশ্বাসের জায়গায় থেকে রাজনীতি করছে। আর বিএনপি আদর্শহীন ক্ষমতার রাজনীতি করাসহ পকেট ভারী করছে। দেশ ও জনগণের ভাগ্য উন্নয়নে কাজ করার জন্য তিনি আওয়ামী লীগ নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানিয়েছেন।

এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান। এতে প্রধান বক্তা ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম.এ আফজল।

বাজিতপুর উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক মো. আফজাল হোসেন এমপির সভাপতিত্বে এছাড়াও বক্তৃতা করেন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি, নূর মোহাম্মদ এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পিপি শাহ আজিজুল হক, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ইমাম, বাজিতপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান ছারওয়ার আলম প্রমুখ।

২৭ বছর পর উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে সর্বত্র উৎসবের আমেজ বিরাজ করে। সকাল থেকে বিভিন্ন স্থান থেকে হাজার হাজার দলীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল সহকারে সম্মেলনস্থলে এসে জড়ো হয়। বিকালে দলীয় কার্যালয়ে দ্বিতীয় অধিবেশনে কাউন্সিল অনুষ্ঠিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর