কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনা, পুরস্কার বিতরণ ও দোয়া


 স্টাফ রিপোর্টার | ১০ নভেম্বর ২০১৯, রবিবার, ৬:০৫ | বিশেষ সংবাদ 


পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে কিশোরগঞ্জে আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। রোববার (১০ নভেম্বর) সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের সহযোগিতায় ইসলামিক ফাউন্ডেশন এই আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করে।

ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আয়োজিত এই আলোচনা সভা, পুরস্কার বিতরণ এবং দোয়া ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো, সারওয়ার মুর্শেদ চৌধুরী।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ এর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ, বিপিএম (বার)।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক মোহাম্মদ ফারুক আহামেদ। এতে আলোচক ছিলেন ঐতিহাসিক শোলাকিয়া ঈদগাহ মাঠের ইমাম শোয়াইব বিন রউফ ও জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মো. শামছুল ইসলাম খান মাসুম।

এতে অন্যদের মধ্যে সাংবাদিক মোস্তফা কামাল, সাইফুল হক মোল্লা দুলু ও আলম সারোয়ার টিটু, কিশোরগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগে সভাপতি অ্যাডভোকেট আতাউর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা পরিচালনায় ছিলেন ইসলামিক ফাউন্ডেশনের ফিল্ড অফিসার এনামুল হক।

আলোচনা সভায় স্থানীয় সরকার উপপরিচালক মোহাম্মদ আবদুল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল কাদির মিয়া প্রমুখ ছাড়াও জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তা-কর্মচারী, শিক্ষক, ইমাম ও আলেমগণ উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় মহানবী হযরত মুহম্মদ (সা.) এর সুমহান জীবন ও আদর্শের প্রতি আলোকপাত করে বক্তারা বক্তব্য রাখেন।

আলোচনা সভা শেষে পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে আয়োজিত সাংস্কৃতিক প্রতিযোগিতার বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। পরে দেশ ও জাতির কল্যাণ কামনা করে বিশেষ দোয়া পরিচালনা করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর