কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুবি’তে কিশোরগঞ্জের পরীক্ষার্থীদের পাশে দাঁড়ালেন অতিরিক্ত পুলিশ সুপার ইমন


 স্টাফ রিপোর্টার | ৮ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৬:২২ | বিশেষ সংবাদ 


কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় অংশ নিতে যাওয়া নিজ জেলা কিশোরগঞ্জের শিক্ষার্থীদের আবাসন ও নিরাপত্তার সুব্যবস্থা এবং তাদের সার্বিক খোঁজখবর রেখে প্রশংসিত হচ্ছেন কুমিল্লা সদর সার্কেলের সার্কেল অফিসার অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম। এছাড়া পরীক্ষার্থীদের যাতায়াতের ভোগান্তির কথা চিন্তা করে কুমিল্লা রেলস্টেশন থেকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস পর্যন্ত বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় দুটি বাসের ব্যবস্থা করে দিয়েছেন তিনি।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ২০১৯-২০ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে বৃহস্পতিবার (৭ নভেম্বর) কিশোরগঞ্জ জেলা থেকে যাওয়া পরীক্ষার্থীদের যাদের কেন্দ্র শহরে পড়েছে তাদের বেশ কয়েকজনকে নিজের বাসায়, অনেককেই ব্যক্তিগত অর্থায়নে হোটেলে বুকিং করে থাকার ব্যবস্থা করে দেয়া ছাড়াও অন্যদের সার্বিক খোঁজখবর রেখেছেন অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম।

এছাড়া কিশোরগঞ্জের পরীক্ষার্থীদের মধ্যে যারা ওই দিন বিজয় ট্রেনে কুমিল্লা গিয়েছেন, তাদের ভোগান্তি এড়াতে রাত ২টায় কুমিল্লা রেলস্টেশন টু কুবি ক্যাম্পাস এ যাতায়াত এর জন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের সহায়তায় দুটি বাসের ব্যবস্থা করে দেন।

অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম এর এমন আন্তরিকতা ও মহানুভবতার জন্য পরীক্ষার্থীরা ছাড়াও কুবির কিশোরগঞ্জ জেলা সংগঠনের পক্ষ থেকে তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

কিশোরগঞ্জের কৃতী সন্তান কুমিল্লা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার তানভীর সালেহীন ইমন পিপিএম রেকর্ড ২৩ বারের মতো কুমিল্লা জেলা পুলিশের শ্রেষ্ঠ সার্কেল অফিসার নির্বাচিত হয়েছেন। তিনি একাধিকবার চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কৃত হওয়া ছাড়াও ২০১৮ সালের পুলিশিং কার্যক্রমের সার্বিক মূল্যায়নে তিনি এক্সিলেন্স অ্যাওয়ার্ড পেয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা করিমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রবীণ রাজনীতিবিদ মোঃ ইকবালের পুত্র  তানভীর সালেহীন ইমন ২৮তম বিসিএস পরীক্ষায় পুলিশ ক্যাডারে মেধা তালিকায় ২৫তম স্থান দখল করে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। চৌকস এই পুলিশ কর্মকর্তা কুমিল্লা সদর সার্কেলে ২০১৬ সালের শেষ দিকে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে যোগদান করেন।

কর্মক্ষেত্রে সততা, দক্ষতা, নিষ্ঠা ও পেশাদারিত্বের জন্যে তানভীর সালেহীন ইমন ২০১৭ সালে রাষ্ট্রপতি পুলিশ পদক (পিপিএম) অর্জন করেন। এছাড়া ২০১৬ সালে তিনি আইজিপি ব্যাজ লাভ করেন।

তানভীর সালেহীন ইমন পিপিএম কুমিল্লায় পেশাগত ও অন্যান্য কারণে অবস্থান করা নিজ জেলা কিশোরগঞ্জের মানুষের কাছে ব্যাপক সমাদৃত। তিনি তাদের যেকোন সমস্যা এবং বিপদে-আপদে আন্তরিকভাবে তাদের পাশে গিয়ে দাঁড়ান।

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা দিতে যাওয়া পরীক্ষার্থীদের পাশে দাঁড়িয়ে আবারো তিনি নিজ জেলার মানুষের প্রতি তাঁর মমত্ববোধের পরিচয় দিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর