কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীর ভয়ংকর ডাকু আল-আমিন সড়ক দুর্ঘটনায় নিহত


 স্টাফ রিপোর্টার | ৫ নভেম্বর ২০১৯, মঙ্গলবার, ১২:৫৩ | বিশেষ সংবাদ 


কটিয়াদীর ভয়ংকর ডাকু আল-আমিন (৩৫) এক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছে। সোমবার (৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে গচিহাটা-নিকলী সড়কের পারদিয়াকুল এলাকায় গাড়িচাপায় সে গুরুতর আহত হয়। পরে তাকে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গচিহাটা তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. আরিফুর রহমান সড়ক দুর্ঘটনায় আল-আমিনের নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার (৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে গচিহাটা-নিকলী সড়কের পারদিয়াকুল এলাকায় একটি অজ্ঞাত গাড়িচাপায় আল-আমিন গুরুতর আহত হয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে মঙ্গলবার (৫ নভেম্বর) ভোর ৫টার দিকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত আল-আমিন কটিয়াদী উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা গ্রামের মৃত মলাই মিয়ার ছেলে। তার বিরুদ্ধে বিরুদ্ধে হত্যা, ডাকাতি, গরু চুরিসহ অন্তত এক ডজন মামলা রয়েছে।

সর্বশেষ গত ২৩ অক্টোবর ভোরে উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা গ্রামে চাচাতো ভাই ঢাকার ফল ব্যবসায়ী হাবিবুর রহমানের ঘরে সিঁধ কেটে ঢুকে আল-আমিন তাকে ঘুমন্ত অবস্থায় নৃশংসভাবে হত্যা করে। এ ঘটনা দেখে তার স্ত্রী শারমিন আক্তার ডাক চিৎকার শুরু করলে আল-আমিন ও তার সহযোগীরা তাকেও মারাত্মকভাবে জখম করে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর