কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে সমবায় দিবসের র‌্যালি আলোচনা

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২ নভেম্বর ২০১৯, শনিবার, ৯:২১ | কুলিয়ারচর 


“বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কিশোরগঞ্জের কুলিয়ারচরে ৪৮তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (২ নভেম্বর) উপজেলা প্রশাসন, সমবায় বিভাগ ও সমবায়ীবৃন্দ-এর যৌথ আয়োজনে দিবসটি উদযাপন করা হয়।

এ উপলক্ষে সকাল ১০টায় জাতীয় পতাকা ও সমবায় পতাকা উত্তোলন করা হয় । উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ জাতীয় পতাকা এবং উপজেলা মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম আবিরাজ মাষ্টার সমবায় পতাকা উত্তোলন করেন।

পরে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি কুলিয়ারচর বাজারের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্বরে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে কুলিয়ারচর উপজেলা প্রশাসন ও সমবায় অফিস এর আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায়  সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কাউসার আজিজ।

আলোচনা সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় কর্মকর্তা মো. শহিদুল ইসলাম। সঞ্চালনা করেন চেতনা, পরিবেশ ও মানব উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মো. মুছা মিয়া।

এতে বীর মুক্তিযোদ্ধা মো. শহিদুল্লাহ, উপজেলা প্রকল্প ও বাস্তবায়ন কর্মকর্তা মোছা. খাদিজা আক্তার, উপজেলা তথ্য কর্মকর্তা মোছা. শিউলি আক্তার, বিএডিসি অফিসের উপ-সহকারী প্রকৌশলী মো. রাকিবুল হাসান, উপজেলা উপ-সহকারী প্রকৌশলী এমএ লায়েছ, অফিস সহায়ক মো. সোলেয়মান কাজল প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে কুলিয়ারচর উপজেলার সর্বোচ্চ রাজস্ব আদায়ে ১ম স্থান অধিকারী কুলিয়ারচর বাজার মৎস্যজীবী সমবায় সমিতি এবং ২য় স্থান অধিকারী কুলিয়ারচর মাল্টি পারপাস কো-অপারেটিভ সোসাইটি ও ৩য় স্থান অধিকারী উপজেলা মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতি-কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়েছে।

র‌্যালি ও আলোচনা সভায় উপজেলা সকল সমবায় সমিতির সভাপতি-সম্পাদক ও সদস্যবৃন্দ অংশ নেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর