কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার


 স্টাফ রিপোর্টার | ১ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে বাক ও বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরী (১৪) ধর্ষণের ঘটনায় অঞ্জন বিশ্বাস (৪৮) নামে এক লম্টককে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার (১ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ সদর উপজেলার মোল্লাপাড়া বগাদিয়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার হওয়া অঞ্জন বিশ্বাস মোল্লাপাড়া বগাদিয়া এলাকার মুসলিম বিশ্বাসের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, অঞ্জন বিশ্বাস এলাকায় লম্পট হিসেবে পরিচিত। বেশ কয়েকটি বিয়ে করার পরও তার লাম্পট্যপনা থামেনি। পার্শ্ববর্তী এলাকার বাক ও বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর এক আত্মীয়ের বাড়ি অঞ্জনের বাড়ির পাশে। আত্মীয়ের বাড়িতে কিশোরীর বেড়াতে আসার সুযোগে অঞ্জন প্রলোভনে কিশোরীকে ধর্ষণের ফাঁদ পাতে।

বৃহস্পতিবার (৩১ অক্টোবর) সন্ধ্যার দিকে কিশোরীকে কৌশলে ধর্ষণ করে অঞ্জন। ধর্ষণের পর অঞ্জনের পালিয়ে যাওয়ার সময় বিষয়টি এলাকাবাসীর নজরে আসে।

এছাড়া ধর্ষণে কিশোরী অসুস্থ হয়ে পড়লে তাকে শুক্রবার (১ নভেম্বর) সকালে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বিষয়টি কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ জানতে পেরে অভিযুক্ত অঞ্জনকে ধরতে অভিযান পরিচালনা করে। পরে দুপুরে অঞ্জনকে গ্রেপ্তারের পর থানায় নিয়ে আসা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান জানান, প্রতিবন্ধী কিশোরী ধর্ষণে অভিযুক্ত অঞ্জন বিশ্বাসকে গ্রেপ্তার করা হয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর