কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গরম দুধ ঢেলে ঝলসে দেয়া হয়েছে ১০ বছরের শিশুর শরীর

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ২৯ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৯:০৫ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিয়াম নামে ১০ বছরের এক শিশুর শরীরে গরম দুধ ঢেলে ঝলসে দেওয়ার অভিযোগ ওঠেছে। গত শনিবার (২৬ অক্টোবর) বিকালে উপজেলার  নোয়াগাঁও বেপারিপাড়া গ্রামে এ মর্মান্তিক ঘটনাটি ঘটে। শিশু সিয়াম উপজেলার পৌর এলাকার নোয়াগাঁও বেপারিপাড়া গ্রামের সিএনজি চালক মানিক মিয়ার ছেলে।

সিয়ামের মা খোর্শেদা বেগম (৩৫) অভিযোগ করে বলেন, শনিবার (২৬ অক্টোবর) বিকালে শিশু সিয়াম পাশ্ববর্তী বাড়ির প্রবাসী সোলমান মিয়ার সীমানা থেকে বালু আনার অপরাধে সোলমান মিয়ার স্ত্রী শিল্পী বেগমের (৩৫) সাথে সিয়ামের মা’র কথা কাটাকাটির এক পর্যায়ে শিল্পী বেগম ক্ষিপ্ত হয়ে সিয়ামের গায়ে গরম দুধ ঢেলে দেয়। এতে সিয়ামের শরীর ঝলসে যায়।

সিয়ামের আর্তচিৎকার শুনে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে সিয়ামকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক আহত সিয়ামকে আরও উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে নিয়ে যাওয়ার পরামর্শ দেন।

সিয়ামের পরিবারের সদস্যরা জানান, টাকার অভাবে সিয়ামকে তারা ঢাকায় নিয়ে যেতে পারছেন না। বর্তমানে সিয়াম কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ ঘটনার পর থেকে সিয়ামের মা খোর্শেদা বেগম স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, উপজেলা নির্বাহী অফিসার ও কুলিয়ারচর থানায় বিচারের দাবি নিয়ে ঘুরে বেড়াচ্ছেন। একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দেয়ার পাঁয়তারা করছে বলেও তিনি অভিযোগ করেন।

এ ব্যাপারে অভিযুক্ত শিল্পী বেগমের সাথে যোগাযোগ করা হলে তিনি সিয়ামের উপর গরম দুধ ঢেলে দেওয়ার অভিযোগ অস্বীকার করে বলেন, সিয়ামের পরিবার তাদের বাড়িতে এসে তাদের দু’জনকে মারধর করেছে।

এ ব্যাপারে কুলিয়ারচর থানার সেকেন্ড অফিসার মুহাম্মদ আজিজুল হক জানান, আহত সিয়ামকে নিয়ে তার মা গত সোমবার (২৮ অক্টোবর) বিকালে থানায় এসেছিল, তাকে অভিযোগ নিয়ে আসার জন্য বলা হয়েছে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ সাংবাদিকদের বলেন, শিশুটিকে দেখেছি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর