কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে গার্ল গাইডস্ এর ডে ক্যাম্প অনুষ্ঠিত

 স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৬:১৬ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে গার্ল গাইডস্ এর ডে ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৯ অক্টোবর) বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন, কিশোরগঞ্জ জেলার উদ্যোগে শহরের জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এই ডে ক্যাম্প অনুষ্ঠিত হয়।

সকালে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে ডে ক্যাম্পের উদ্বোধন করেন কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ও জেলা স্কাউটস কমিশনার মোহাম্মদ হাবিবুর রহমান।

বাংলাদেশ গার্ল গাইডস্ এসোসিয়েশন, কিশোরগঞ্জ জেলার জেলা কমিশনার ও এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শাহনাজ কবীর এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা শিক্ষা অফিসার মো. জুলফিকার হোসেন।

এ সময় স্থানীয় কমিশনার জেলা স্মরণী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাবেয়া আক্তার খাতুন,  ছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারী শিক্ষকেরা উপস্থিত ছিলেন।

কিশোরগঞ্জ সদরসহ জেলার ২৪টি বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত এই ডে ক্যাম্পে দিনব্যাপী বিভিন্ন প্রতিযোগিতা শেষে বিকালে সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মামুন আল মাসুদ খান।

এতে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ সদর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আবদুল কাদির মিয়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ ফজলুল হক।

প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর