কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হাওররত্ন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র জন্মদিন উদযাপিত


 স্টাফ রিপোর্টার | ২৮ অক্টোবর ২০১৯, সোমবার, ১২:০১ | রকমারি 


রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর বড় ছেলে কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের টানা তিন বারের সংসদ সদস্য হাওররত্ন রেজওয়ান আহাম্মদ তৌফিক এঁর ৫০তম জন্মবার্ষিকী নানা আয়োজনে উদযাপন করা হয়েছে।

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি সরকারি সফরে দেশের বাইরে অবস্থান করলেও রোববার (২৭ অক্টোবর) জন্মদিনের প্রথম প্রহর থেকে ফেসবুকসহ নানা সামাজিক যোগাযোগ মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত হন তিনি। এছাড়া আনুষ্ঠানিকভাবেও কিশোরগঞ্জ জেলা শহরসহ বিভিন্ন স্থানে তাঁর জন্মদিন উদযাপন করা হয়েছে।

নিজ এলাকা মিঠামইনেও বর্ণাঢ্য আয়োজনে হাওররত্ন রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র জন্মদিন উদযাপন করা হয়েছে। মিঠামইন উপজেলা ডাকবাংলোতে আয়োজিত এই অনুষ্ঠানে কেক কেটে রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র জন্মদিন উদযাপন করা হয়।

কেক কাটায় রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি’র পিএস নুরে আলম বাচ্চু ছাড়াও স্থানীয় ভক্ত-অনুরাগীরা অংশ নেন। তাদের মধ্যে ছিলেন মোমিন, আশিক, সাইফুল, বিল্লাল, মফিজ, সিরাজুল ইসলাম প্রমুখ।

হাওর অধ্যুষিত কিশোরগঞ্জ-৪ (ইটনা-মিঠামইন-অষ্টগ্রাম) আসনের টানা তিন বারের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক ১৯৬৯ সালের ২৭ অক্টোবর জন্মগ্রহণ করেন। ইতিহাস গড়ে টানা দ্বিতীয় মেয়াদে রাষ্ট্রপতি নির্বাচিত হওয়া রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এর যোগ্য উত্তরসূরী হিসেবে বেড়ে উঠা রেজওয়ান আহাম্মদ তৌফিক ২০১৩ সালের ৩রা জুলাই অনুষ্ঠিত উপনির্বাচনে বিজয়ী হয়ে সংসদে হাওরের প্রতিনিধিত্ব করা শুরু করেন। ২০১৪ সালের ৫ই জানুয়ারির নির্বাচনে সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর ২০১৮ সালের ডিসেম্বরে অনুষ্ঠিত নির্বাচনের মাধ্যমে হ্যাট্রিক বিজয় লাভ করেন তিনি।

রেজওয়ান আহাম্মদ তৌফিক এমপি বর্তমানে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য। বাংলাদেশ কৃষক লীগ কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা। তিনি পার্লামেন্ট মেম্বারস ক্লাবের কার্যনির্বাহী কমিটির নির্বাচিত সদস্য। দ্বিতীয় বারের মতো সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি। এছাড়া তিনি ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটিরও সদস্য।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর