কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আদালতে বাবাকে দেখতে যাওয়ার পথে বাসচাপায় কিশোরের মৃত্যু

 স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার, ৪:৪৫ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জের আদালতে খাবার নিয়ে বাবাকে দেখতে যাওয়ার পথে বাসচাপায় মুন্না (১৩) নামে বাইসাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে। রোববার (২৭ অক্টোবর) সকাল ১০টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে কিশোরগঞ্জ শহরতলীর বড়পুল এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত মুন্না জেলার মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের বড়কান্দা গ্রামের নাজিম উদ্দিনের ছেলে। মা নূর জাহান এবং ভাই-বোনদের সাথে সে কিশোরগঞ্জ সদর উপজেলার লতিবাবাদ এলাকার ভাড়া বাড়িতে বসবাস করতো।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, মুন্নার বাবা নাজিম উদ্দিনের বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে। গত ৪ জুন থেকে নাজিম উদ্দিন কিশোরগঞ্জ জেলা কারাগারে অন্তরীণ রয়েছে।

রোববার (২৭ অক্টোবর) সকালে একটি মামলার ধার্য্ তারিখে নাজিম উদ্দিনকে কিশোরগঞ্জ আদালতে নেয়া হয়। আদালতের হাজতখানায় বাবাকে দেখতে ও বাবার জন্য খাবার নিয়ে যেতে মুন্না বাই সাইকেল যোগে লতিবাবাদ এলাকার ভাড়াবাড়ি থেকে আদালতের উদ্দেশ্যে রওনা দেয়।

পথে সকাল ১০টার দিকে অনন্যা পরিবহনের একটি বাস বাইসাইকেলটিকে চাপা দিলে মুন্না গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কটিয়াদী হাইওয়ে পুলিশের এসআই জহিরুল ইসলাম জানান, ঘটনার পর পরই চালক পালিয়ে গেলেও বাসটিকে আটক করা হয়েছে।

কারাসূত্র জানিয়েছে, আদালতে হাজিরা শেষে মো. নাজিম উদ্দিনকে বিকালে কিশোরগঞ্জ জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর