কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত


 মিছবাহ উদ্দিন মানিক | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ৮:১৩ | হোসেনপুর 


কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে হোসেনপুরে কমিউনিটি পুলিশিং ডে উদযাপিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে হোসেনপুর থানায় কেক কেটে কর্মসূচির উদ্বোধন করা হয়।

পরে থানা চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ করে স্থানীয় আসাদুজ্জামান খান অডিটোরিয়ামে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি মুক্তিযোদ্ধা মো. জহিরুল ইসলাম নুরু মিয়া।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সোহেল, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক শাহ্ মাহবুবুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হোসেন, হোসেনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান, অধ্যক্ষ মোসলেহ উদ্দিন খান, আড়াইবাড়িয়া ইউপি চেয়ারম্যান মো. খুর্শিদ উদ্দিন, সাবেক যুবলীগ সভাপতি সভাপতি এম এ হালিম, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবিএম অহিদুল্লাহ,  উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক প্রদীপ কুমার সরকার,  উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রৌশনারা বেগম, সিদলা ইউপি চেয়ারম্যান সিরাজ উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সদস্য আব্দুস সালাম, উপজেলা শ্রমিকলীগ সাধারণ সম্পাদক মাহবুবুল আলম, যুবলীগ নেতা শফি উদ্দিন সরকার বাচ্চু প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা সভা সঞ্চালনা করেন উপজেলা শিক্ষা অফিসার (ভারপ্রাপ্ত) মো. সাদিকুর রহমান।

পরে বেতার ও টেলিভিশনের স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ এক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর