কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী নতুন বাজারে আগুনে তিন দোকান পুড়ে ছাই


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:৫১ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা সদরের নতুন বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) ভোর রাতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে কটিয়াদী ফায়ার সার্ভিসের একটি ইউনিট প্রায় দুই ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তবে এর আগেই তিনটি দোকানঘর মালামালসহ সম্পূর্ণ ভষ্মিভূত হয়ে যায়। ক্ষতিগ্রস্থ দোকান মালিকরা জানান, আগুনে ৩টি ঘর মালামালসহ পুড়ে প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে। ক্ষতিগ্রস্থ দোকানিরা হচ্ছেন, শ্রীধাম সাহা, চন্দন সাহা ও সঞ্চিত সাহা।

স্থানীয় ব্যবসায়ীরা জানান, গুঁড়ি গুঁড়ি বৃষ্টিতে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে। মুহূর্তেই আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

কটিয়াদী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর স্টেশন অফিসার আল আমিন সরকার জানান, রাত দুইটার কয়েক মিনিট পূর্বে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে কাজ শুরু করি। প্রায় দুই ঘন্টার চেষ্টায় আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আসে।

তিনি বলেন, আমাদের ১৮শ’ লিটারের মাত্র একটি ফাস্ট কল গাড়ি রয়েছে। একটি সেকেন্ড কল গাড়ি থাকলে হয়তো আরও কম সময়ে আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হতো।

ক্ষয়ক্ষতির বিষয়ে স্টেশন অফিসার আল আমিন সরকার বলেন, সাড়ে পাঁচ লাখ টাকার মত হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর