কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এমপিওভুক্ত হল কিশোরগঞ্জের চার এইচএসসি বিএম প্রতিষ্ঠান


 স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৬:৫২ | শিক্ষা  


নতুন এমপিওভুক্ত হওয়া ২ হাজার ৭৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৩ অক্টোবর) গণভবনে তিনি এমপিওভুক্তির এ ঘোষণা দেন। নতুন এমপিওভুক্ত হওয়া শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ২৮৩টি এইচএসসি বিএম প্রতিষ্ঠান রয়েছে।

এর মধ্যে কিশোরগঞ্জ জেলার চারটি এইচএসসি বিএম প্রতিষ্ঠান রয়েছে। নতুন এমপিওভুক্ত হওয়া কিশোরগঞ্জ জেলার চারটি এইচএসসি বিএম প্রতিষ্ঠানের মধ্যে দুইটি বাজিতপুর উপজেলার, একটি হোসেনপুর উপজেলার এবং অপরটি পাকুন্দিয়া উপজেলার।

নতুন এমপিওভুক্ত হওয়া চারটি কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে, বাজিতপুর উপজেলার সরারচর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজ ও উত্তর পিরিজপুর বিএম কলেজ, হোসেনপুর উপজেলার হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজ এবং পাকুন্দিয়া উপজেলার হোসেনদী আদর্শ কলেজ।

এর মধ্যে সরারচর টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজে কম্পিউটার অপারেশন ট্রেড, উত্তর পিরিজপুর বিএম কলেজে কম্পিউটার অপারেশন ও সেকরেটারিয়াল সাইন্স ট্রেড, হোসেনপুর মডেল পাইলট স্কুল এন্ড কলেজে কম্পিউটার অপারেশন ও সেকরেটারিয়াল সাইন্স ট্রেড এবং হোসেনদী আদর্শ কলেজে কম্পিউটার অপারেশন ট্রেড।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর