কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভোলার ঘটনায় কিশোরগঞ্জে ইশা ছাত্র আন্দোলনের বিক্ষোভ


 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৫৪ | কিশোরগঞ্জ সদর 


ভোলায় ফেসবুক স্ট্যাটাসকে কেন্দ্র করে সহিংসতায় হতাহতের ঘটনার প্রতিবাদ ও বিচার দাবিতে কিশোরগঞ্জে বিক্ষোভ মিছিল করেছে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন। মঙ্গলবার (২২ অক্টোবর) বাদ আছর ঐতিহাসিক শহীদী মসজিদ চত্বর থেকে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে এই বিক্ষোভ মিছিলটি বের করা হয়।

মিছিলটি শহীদী মসজিদ চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে পুরানথানা এলাকায় সমাবেশে মিলিত হয়। সমাবেশে সভাপতিত্ব করেন ইশা ছাত্র আন্দোলন কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি ইমদাদুল্লাহ মাহবুব। সমাবেশ পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

সমাবেশে প্রধান অতিথির আলোচনা করেন ইসলামী আন্দোলন বাংলাদেশ কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি হাফেজ মাওলানা আলমগীর হোসাইন তালুকদার।

সমাবেশে অন্যদের মধ্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সাংগঠনিক সম্পাদক মাওলানা নোমান আহমাদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি কিশোরগঞ্জ জেলা শাখার সদর মাওলানা শফিকুল ইসলাম ফারুকী, আইএবি জেলা শাখার মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক মাওলানা মহিউদ্দিন আজমী, সহ প্রশিক্ষণ সম্পাদক আশরাফ আলী সোহান, ইশা ছাত্র আন্দোলনের সহসভাপতি আবরারুল হক, সাংগঠনিক সম্পাদক আবু বকর সিদ্দিক, প্রশিক্ষণ সম্পাদক আবু হানিফসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর