কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিরাপদ সড়ক দিবসে কিশোরগঞ্জে শোভাযাত্রা আলোচনা


 স্টাফ রিপোর্টার | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৫:৪৮ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন করা হয়েছে। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে শহরের পুরাতন স্টেডিয়াম থেকে জেলা প্রশাসন, বিআরটিএ ও সড়ক বিভাগের উদ্যোগে শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহর প্রদক্ষিণ শেষে কিশোরগঞ্জ কালেক্টরেট তৃতীয় শ্রেণি কর্মচারী ক্লাব অডিটোরিয়ামে আলোচনা সভায় মিলিত হয়। ‘জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়’ প্রতিপাদ্যের ওপর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফার সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) এবং সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী মো. রাশেদুল আলম।

এতে অন্যদের মধ্যে বিআরটিএ’র পরিদর্শক ফয়েজ আহমেদ, সড়ক পরিবহন মালিক সমিতির আহ্ববায়ক লেলিন রায়হান শুভ্র শাহীন, সিনিয়র সাংবাদিক মোস্তফা কামাল, সাইফুল হক মোল্লা দুলু ও আলম সারোয়ার টিটু, নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মো. রফিকুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বিলকিস বেগম, সাংবাদিক মনোয়ার হোসাইন রনী প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তাগণ সড়ক দুর্ঘটনার বিভিন্ন কারণ ও প্রতিকারের বিষয়ে আলোচনা করেন এবং সড়ক দুর্ঘটনা হ্রাস ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে একযোগে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়া বিকালে শহরের নরসুন্দা মুক্তমঞ্চে নিরাপদ সড়ক চাই (নিসচা) কিশোরগঞ্জ জেলা শাখার উদ্যোগে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে সচেতনতামূলক নাটক মঞ্চায়ন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর