কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু


 সোহেল সাশ্রু, ভৈরব | ২১ অক্টোবর ২০১৯, সোমবার, ৮:২৩ | ভৈরব 


ভৈরবে ট্রেনে কাটা পড়ে হাজেরা খাতুন (৬৫) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। সোমবার (২১ অক্টোবর) দুপুরে উপজেলার শম্ভুপুর রেলক্রসিং সংলগ্ন রেল লাইন পার হওয়ার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত হাজেরা খাতুন (৬৫) ভৈরব উপজেলার শিবপুর ইউনিয়নের ভাটিকৃষ্ণ নগর গ্রামের সাদেক মিয়ার স্ত্রী। দুর্ঘটনার খবরে ভৈরব রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

প্রত্যক্ষদর্শী ও রেলওয়ে থানা সূত্রে জানা যায়, সোমবার (২১ অক্টোবর) দুপুর ২টার দিকে হাজেরা খাতুন ভৈরব উপজেলার শম্ভুপুর রেলক্রসিং সংলগ্ন রেল লাইন পার হওয়ার সময় কিশোরগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়েন।

এ সময় গুরুতর আহত অবস্থায় এলাকাবাসী বৃদ্ধা হাজেরা বেগমকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভৈরব রেলওয়ে থানার ওসি ফেরদৌস আহমেদ বিশ্বাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ঢাকাগামী এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের নিচে বৃদ্ধা হাজেরা কাটা পরে নিহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর