কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ২৯৫ পিস ইয়াবাসহ আটক দুই


 স্টাফ রিপোর্টার | ২০ অক্টোবর ২০১৯, রবিবার, ১২:৪৮ | অপরাধ 


কিশোরগঞ্জে ২৯৫ পিস ইয়াবাসহ মো. খোকন মিয়া (৪৫) ও মো. আবু ছালাম (৪৫) নামে দুই ব্যক্তিকে আটক করেছে র‌্যাব। শনিবার (১৯ অক্টোবর) রাত ১০টার দিকে কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা তাদের আটক করেন।

আটক হওয়া দুই ব্যক্তির মধ্যে মো. খোকন মিয়া কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার মৃত হাচ্চু মিয়ার ছেলে এবং মো. আবু ছালাম বত্রিশ মনিপুরঘাট এলাকার মৃত লাল মাহমুদের ছেলে। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা বিক্রির নগদ সাড়ে নয় হাজার টাকাও উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, শনিবার (১৯ অক্টোবর) রাত ১০টা ৫মিনিটে তারা কিশোরগঞ্জ শহরের বত্রিশ বাসষ্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করেন।

অভিযানে ২৯৫ পিস ইয়াবা এবং নগদ সাড়ে নয় হাজার টাকাসহ দুই ইয়াবা ব্যবসায়ী মো. খোকন মিয়া ও মো. আবু ছালামকে আটক করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ইয়াবাসহ আটক হওয়া দুই ব্যক্তি ইয়াবা ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় আটক হওয়া মো. খোকন মিয়া ও মো. আবু ছালামের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর