কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে শেখ রাসেলের জন্মদিন উদযাপিত


 স্টাফ রিপোর্টার | ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৫:১১ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে কেক কাটা, বিভিন্ন প্রতিযোগিতা, আলোচনা সভা, পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শহীদ শেখ রাসেলের ৫৫তম জন্মবার্ষিকী উদযাপন করা হয়েছে।

শুক্রবার (১৮ অক্টোবর) জেলা শিশু একাডেমির উদ্যোগে একাডেমি মিলনায়তন আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ গোলাম মোস্তফা।

জেলা শিশু বিষয়ক কর্মকর্তা তায়েফা হাছিনার সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, বিশিষ্ট শিক্ষাবিদ মিসেস খালেদা ইসলাম, জেলা বঙ্গবন্ধু আবৃত্তি পরিষদের সভাপতি কোহিনূর আফজল, সাংবাদিক সাকাউদ্দিন আহাম্মদ রাজন এবং সহকারী অধ্যাপক সামিউল হক মোল্লা।

অনুষ্ঠানে শিশু বক্তা ছিল জাতীয় পুরস্কারপ্রাপ্ত শিশু শিল্পী পারমিতা সাহা ভূমি। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা শিশু একাডেমির লাইব্রেরিয়ান আবুল কালাম আজাদ।

অনুষ্ঠানে প্রতিযোগিতায় বিজয়ীরা সহ সকল শিশুকে পুরস্কৃত করা হয়। এতে বিপুল সংখ্যক শিশু, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এছাড়া শিশু একাডেমির প্রশিক্ষণার্থী শিশুদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সংগীত প্রশিক্ষক অশোক কুমার বিশ্বাস এবং আবৃত্তি প্রশিক্ষক সোহেলী শিরীন সীমা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর