কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থী সমাবেশ


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ১২:৪৫ | ভৈরব 


“জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে আসছে ২২ অক্টোবর, জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলে কিশোরগঞ্জের ভৈরবে শিক্ষার্থীদের নিয়ে সমাবেশ করা হয়েছে।

নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার আয়োজনে মাসব্যাপী কর্মসূচীর অংশ হিসেবে মঙ্গলবার (১৫ অক্টোবর) দুপুরে ঐতিহ্যবাহী বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয় মিলনায়তনে এই শিক্ষার্থী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সংগঠনের সভাপতি এস এম বাকী বিল্লাহ’র সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মির্জা সোলায়মান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট সম্পাদক জাকির হোসেন কাজল, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ভৈরব সার্কেল অফিসের ইন্সপেক্টর মাসুদুর রহমান রানা ও বাংলাদেশ রেলওয়ে উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আব্দুল মালেক।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় কার্যকরী সদস্য মো. আলাল উদ্দিন।

এছাড়াও অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য আব্দুস সালম মন্ডল, অমিয় দাস, বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক নজরুল ইসলাম রিপন, ভৈরব থানার উপ-পরিদর্শক মো. আমজাদ শেখ, নিরাপদ সড়ক চাই ভৈরব শাখার সহ-সভাপতি মনিরুজ্জামান ময়না, জাতীয় নিরাপদ সড়ক দিবস উদযাপন কমিটির আহ্বায়ক অধ্যাপক সাইফুল ইসলাম সেকুল, সাংগঠনিক সম্পাদক প্রভাষক মো. ইমরান হোসাইন, দপ্তর সম্পাদক নাজমুল হক, সমাজকল্যাণ ও ক্রীড়া সস্পাদক সাখাওয়াত হোসেন বাবুল, প্রকাশনা সম্পাদক জসিম উদ্দিন রবিন, যুব বিষয়ক সম্পাদক তানভীর আহমেদ, কার্যকরী সদস্য তুহিনুর রহমান মোল্লা, মো. সুমন মোল্লা, সায়দুর রহমান বাবলু, মো. মনিরুজ্জামান, মো. মিজানুর রহমান পাটোয়ারী, মিসেস সাবিনা জাকির, আরটিভি ও দৈনিক আলোকিত বাংলাদেশ ভৈরব প্রতিনিধি মো. আল আমিন টিটু ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট বার্তা সম্পাদক নাজির আহমেদ আল আমিন।

আলোচনা সভার আগে জাতীয় সংগীত এবং নিরাপদ সড়ক চাই সংগঠনের থিম সং পরিবেশন করা হয়। এছাড়াও সড়ক দুর্ঘটনার উপর নির্মিত বিভিন্ন প্রামাণ্য চিত্র শিক্ষার্থীরা উপভোগ করে।

পরে সড়ক নিরাপত্তা বিষয়ে কুইজ প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার হিসেবে বই তুলে দেয়া হয়। এছাড়াও সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে শিক্ষার্থীদের মাঝে সড়ক দুর্ঘটনা বিষয়ক লিফলেট বিতরণ করা হয়।

মাসব্যাপী কর্মসূচী অনুষ্ঠানের মিডিয়া পার্টনার হিসেবে রয়েছে দৈনিক পূর্বকণ্ঠ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর