কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে হামলায় স্বেচ্ছাসেবক লীগ নেতা মামুন গুরুতর আহত


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:২৭ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক, জালালপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, কটিয়াদী বাজার বণিক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহমুদুর হাসান মামুন (৩২) এর উপর হামলার ঘটনা ঘটেছে। এতে তিনি গুরুতর আহত হয়েছেন।

সোমবার (১৪ অক্টোবর) বিকালে কটিয়াদী বাজারের কাঁচাবাজারের একটি হোটেলে এই হামলার ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থায় ইঞ্জিনিয়ার মাহমুদুর হাসান মামুনকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার (১৪ অক্টোবর) বিকালে কটিয়াদী বাজারের কাঁচাবাজারের হিরণ ঘোষের হোটেলে খাবার শেষ করে বিল দিচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা ধারালো দা নিয়ে অতর্কিতে তার উপর হামলা চালায়। হামলাকারীরা মামুনকে মারাত্মকভাবে জখম করে সিএনজি অটোরিকশায় উঠে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আহত মামুন এবং হোটেল মালিকের ডাকচিৎকারে বাজারের লোকজন তাকে উদ্ধার করে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তবে তাৎক্ষণিকভাবে এই ঘটনার কারণ সম্পর্কে কিছু জানা যায়নি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর