কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে প্রাথমিক শিক্ষার মানোন্নয়নে মতবিনিময় সভা


 স্টাফ রিপোর্টার | ১৩ অক্টোবর ২০১৯, রবিবার, ৫:৫১ | কিশোরগঞ্জ সদর 


প্রাথমিকে ঝরেপড়া রোধসহ শিক্ষার মানন্নোয়নে শিক্ষক-অভিভাবক ও সুশীল সমাজের করণীয় বিষয়ে কিশোরগঞ্জে এক মতিবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৩ অক্টোবর) সকালে সদরের পূর্ব কাতিয়ারচর জেলা নরসুন্দা কিন্ডারগার্টেনে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক মাসুদা ইয়াসমিন হীরা এর সভাপতিত্বে আলোচনায় অংশ নেন প্রাথমিকের অবসরপ্রাপ্ত শিক্ষক আকরামুল ইসলাম, জনকণ্ঠের সাংবাদিক ও ইনকাম ট্যাক্স এডভাইজার মাজহার মান্না, কিশোরগঞ্জ কিন্ডারগার্টেন এসোসিয়েশন অব বাংলাদেশ’র মহাসচিব আনোয়ার হোসেন মেনন, সহ-শিক্ষা সচিব ওমর ফারুক, কার্যকরী সদস্য শফিকুল ইসলাম, সমাজকর্মী সজিবুল ইসলামসহ অন্যান্য শিক্ষকগণ।

বক্তারা প্রাথমিক শিক্ষায় বিদ্যালয়ের শিক্ষক ও অভিভাবকের ভূমিকা পালন এবং সমাজ উন্নয়নে এলাকার শিক্ষিত ও সামাজিক লোকদের কার্যকরী পদক্ষেপ গ্রহণের ওপর গুরুত্বারোপ করেন। এ সময় কিন্ডারগার্টেন এর শিক্ষার পরিবেশ ও গুণগত মানন্নোয়নে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানানো হয়।

অনুষ্ঠানে বিভিন্ন কিন্ডারগার্টেনের পরিচালক-শিক্ষক, অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। তারা শিক্ষার্থীদের উন্নত শিক্ষাদানের ওপর বিভিন্ন সুপারিশ তুলে ধরেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর