কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে শহীদ মিনারে মোমবাতি প্রজ্জ্বলন


 সোহেল সাশ্রু, ভৈরব | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ১:০৪ | ভৈরব 


ভৈরব বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের আয়োজনে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (১১ অক্টোবর) সন্ধ্যায় ভৈরব বাজারের পৌর শহীদ মিনারের পাদদেশে এই মোমবাতি প্রজ্জ্বলন কর্মসূচি পালন করা হয়েছে।

দলমত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ কর্মসূচিতে অংশ নেন।

ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, ভৈরব পৌরসভার মেয়র অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, ভৈরব শহর আওয়ামী লীগ সভাপতি এসএম বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, উপজেলা বিএনপি সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক নূরুল কাদের সোহেল, সাংবাদিক কাজী আব্দুল্লাহ আল মাসুম প্রমুখ কর্মসূচিতে অংশ নিয়ে সংহতি প্রকাশ করেন।

ভৈরবের ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ (বিছাস) আয়োজিত এই কর্মসূচিতে আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির নেতাকর্মী, বিছাসের সদস্যবৃন্দ, সাধারণ শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষজন অংশ নেন।

বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদ এর সভাপতি ও সাধারণ সম্পাদক অনুষ্ঠান পরিচালনা করেন। মোমবাতি প্রজ্জ্বলনের মাধ্যমে বুয়েট ছাত্র আরবার ফাহাদ হত্যার প্রতিবাদ জনান তারা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর