কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরামের নতুন জেলা কমিটি


 স্টাফ রিপোর্টার | ১২ অক্টোবর ২০১৯, শনিবার, ১:০০ | রকমারি 


বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম, কিশোরগঞ্জ জেলা শাখার পাঁচ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি। গত ৯ অক্টোবর বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম, কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাডভোকেট মো. আব্বাস উদ্দিন এবং মহাসচিব অ্যাডভোকেট এ.কে.এম আজিজুর রহমান পাঁচ সদস্য বিশিষ্ট আংশিক পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম, কিশোরগঞ্জ জেলা শাখার নবগঠিত এই কমিটিতে অ্যাডভোকেট মো. মাজহারুল ইসলাম সভাপতি এবং অ্যাডভোকেট মো. আবুবাক্কার সিদ্দিক মিলন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

এছাড়া অ্যাডভোকেট মো. হাফিজ উদ্দিন সিনিয়র সহ-সভাপতি, অ্যাডভোকেট মো. আসাদুজ্জামান ভূঞা উৎপল ১ম যুগ্ম সাধারণ সম্পাদক এবং অ্যাডভোকেট মো. রিয়াজুল ইসলাম সেবক সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম, কিশোরগঞ্জ জেলা শাখার এই কমিটি অনুমোদনের জন্য গত ২৬ আগস্ট বাংলাদেশ জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম, কিশোরগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাডভোকেট মো. জালাল উদ্দিন এবং পরবর্তিতে বাংলাদেশ জাতীয়তাবাদী কর আইনজীবী ফোরাম (ময়মনসিংহ) এর সাংগঠনিক সম্পাদক মোস্তফা নূরুল আলম খান সুপারিশ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর