কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আর কখনো শোনা যাবে না আব্দুল হকের সুমধুর কণ্ঠের আজান


 স্টাফ রিপোর্টার | ১১ অক্টোবর ২০১৯, শুক্রবার, ১:১৬ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে ট্রেনের নিচে কাটা পড়ে না ফেরার দেশে চলে গেলেন মোয়াজ্জিন আব্দুল হক (৬০)। কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ গোয়ালাপাড়া জামে মসজিদ থেকে আর কখনো শোনা যাবে না তার সেই সুমধুর কণ্ঠের আযান।

যেই কণ্ঠে তিনি প্রতিদিন পাঁচ ওয়াক্ত নামাজের আহ্বান জানাতেন, শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে ট্রেনে কাটা পড়ে চিরতরে থেমে গেল সেই কণ্ঠ।

নিহত মোয়াজ্জিন আব্দুল হক কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ নোয়াপাড়া গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে। তিনি মহিনন্দ গোয়ালাপাড়া জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে কিশোরগঞ্জ-ময়মনসিংহ রেললাইনের কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ রেলক্রসিং এলাকায় মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

কিশোরগঞ্জ রেলওয়ে থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস জানান, শুক্রবার (১১ অক্টোবর) সকাল ৯টার দিকে কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ রেলক্রসিংয়ে ভৈরব থেকে ময়মনসিংহগামী লোকাল ট্রেনের নিচে কাটা পড়েন আব্দুল হক। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, শুক্রবার (১১ অক্টোবর) সকালে মহিনন্দ রেলক্রসিং এলাকায় একটি চায়ের দোকানে চা পান শেষে বাড়ি ফিরছিলেন মোয়াজ্জিন আব্দুল হক। রেললাইন পারাপারের সময় লোকাল ট্রেনটিতে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে আসে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর