কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ম্যাজিস্ট্রেট ও দুই সাংবাদিক তিনজনই ভুয়া


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:৫৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে একজন ভুয়া ম্যাজিস্ট্রেট ও দুইজন সাংবাদিক পরিচয়দানকারীসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৮ অক্টোবর) সন্ধ্যায় উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা শকুন বাড়ী মোড় থেকে তাদের আটক করা হয়।

গ্রেপ্তারকৃতরা হল, জসিম উদ্দিন (৩৫), মাসুল ইসলাম সবুজ (৪০) ও মো. কাউসার (৪৫)। তাদের মধ্যে জসিম উদ্দিন মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলের লড়িয়াকুল গ্রামের তারা মিয়ার ছেলে, মাসুল ইসলাম সবুজ কটিয়াদী উপজেলার বোয়ালিয়া তেলিচারা গ্রামের আসাদুজ্জামানের ছেলে এবং মো. কাউসার নরসিংদী জেলার পলাশের মফিজ উদ্দিনের ছেলে।

এ ব্যাপারে উপজেলার করগাঁও এলাকার ব্যবসায়ী কবির উদ্দিন কটিয়াদী থানায় একটি মামলা দায়ের করেন। বুধবার (৯ অক্টোবর) তাদেরকে কিশোরগঞ্জের আদালতে প্রেরণ করে পুলিশ।

জানা যায়, মঙ্গলবার (৮ অক্টোবর) বিকালে উপজেলার করগাঁও ইউনিয়নের উত্তর ভাট্টা বাজারের রড সিমেন্টের দোকান মালিক কবির উদ্দিনের নিকট নানা টালবাহানা করে এক হাজার টাকা হাতিয়ে নিয়ে পার্শ্ববর্তী একটি ওষুধের দোকানে গিয়ে ভেজাল ও যৌন উত্তেজনক ওধুষ আছে বলে মোটা অংকের টাকা দাবি করে।

তাদের কথাবার্তায় দোকান মালিকের সন্দেহ হলে তিনি তাদের পরিচয় জানতে চান। এ সময় তারা বিভিন্ন অনলাইন পোর্টালের সাংবাদিক পরিচয় দেয়। কিন্তু তাদের পরিচয় পত্রের অফিসে যোগাযোগ করে ব্যর্থ হয়।

এ ঘটনায় স্থানীয় বাজারের জনতা তাদেরকে আটক করে ইউপি চেয়ারম্যানকে বিষয়টি জানান। ইউপি চেয়ারম্যান শরাফ উদ্দিন লস্কর ভাট্টা পুলিশ ফাঁড়িতে সংবাদ দিলে পুলিশ তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়। আটকের সময় তাদের নিকট থেকে একটি মাইক্রোফোন, একটি ক্যামেরা, ৩টি মোবাইল ফোন ও এক হাজার টাকা জব্দ করা হয়।

কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত বলেন, উপজেলার করগাঁও বাজারে বিভিন্ন দোকানে প্রতারণা করে টাকা হাতিয়ে নেয়ার সময় জনতা তাদের আটক করে পুলিশে সোপার্দ করে। এ ব্যাপারে একটি মামলা হয়েছে। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

এছাড়া কটিয়াদী থানার অভিযানে অপর এক আসামিকেও গ্রেপ্তার করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর