কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচর বাজারে একরাতে তিন ব্যবসা প্রতিষ্ঠানে চুরি

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:৩১ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচর বাজারে একরাতে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। নিয়মিত বিরতিতে বাজারে চুরির এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে আতঙ্কের সৃষ্টি হয়েছে। ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীরা তাদের হতাশা ব্যক্ত করেছেন।

ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সাথে কথা বলে জানা যায়, সোমবার (৭ অক্টোবর) দিবাগত রাতের কোন এক সময় হাবিব মিয়ার স্টীলের দোকানের  টিনের চাল কেটে ভেতরে ঢুকে প্রতিভা কনফেকশনারী ও বিকাশ এজেন্ট এর দোকানের টিনের চাল কেটে ওই ব্যবসা প্রতিষ্ঠানের ভেতরে প্রবেশ করে নগদ প্রায় ৪০ হাজার টাকা, ১২/১৩ হাজার টাকার বিভিন্ন ব্র্যান্ডের সিগারেট ও বডি স্প্রেসহ মূল্যবান কনফেকশনারী দ্রব্যাদি নিয়ে যায়।

এছাড়া কুলিয়ারচর বাজারের স্টেশন রোডের জিহাদ স্টোর ও আর্মি স্টোর নামে অপর দুইটি ব্যবসা প্রতিষ্ঠানে একই কায়দায় প্রবেশ করে জিহাদ স্টোর থেকে নগদ ৭ হাজার ৫০০ টাকা এবং বিয়ের সামগ্রী বিক্রি করার দোকান আর্মি স্টোর থেকে নগদ ৩/৪ হাজার টাকা ও দোকানের মালামাল নিয়ে যায়।

কুলিয়ারচর বাজারের ব্যবসায়ী মো. মহসিন মিয়া জানান, গত বুধবার (২ অক্টোবর) দিবাগত রাতে থানা থেকে আনুমানিক ৫০ গজ দূরে মেসার্স মুর্শিদ ট্রেডার্স এর সার্টারের তালা ভেঙ্গে R1-5 মডেলের একটি মোটর সাইকেল চুরি করে নিয়ে যায়। যার বাজার মূল্য অনুমান ৪ লক্ষ ৫০ হাজার টাকা। একই সময়ের মধ্যে কুলিয়ারচর বাজারের একটি চাউলের দোকানেও চুরির ঘটনা ঘটেছে বলে সংবাদ পাওয়া যায়।

ঘটনা প্রসঙ্গে আর্মি স্টোরের মালিক সার্জেন্ট (অব.) মোজাম্মেল হক, জিহাদ স্টোরের মালিক জোবায়ের ও প্রতিভা কনফেকশনারী দোকানের মালিক পরিতোষ চন্দ্র দাস এ প্রতিনিধিকে বলেন, আমরা প্রতি মাসে বাজারের পাহারাদারের বেতন দিই, তারপরেও চুরি অব্যাহত আছে। এর ৮/৯ মাস আগেও চুরির ঘটনা ঘটে।

এ সময় জিহাদ স্টোর থেকে নগদ প্রায় ২৩ হাজার টাকা সহ মালামাল চুরি করে নিয়ে যায়। থানা থেকে কয়েকশ গজ দূরে চুরির এ ঘটনায় ব্যবসায়ীদের মাঝে ক্ষোভের সৃষ্টি করেছে।

ঘটনা প্রসঙ্গে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই তালুকাদার সাংবাদিকদের বলেন, চুরির এখনও কোন সংবাদ কিংবা অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর