কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাপ্তাহিক দিনের গান পত্রিকার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

 স্টাফ রিপোর্টার, ভৈরব | ৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:৪৩ | ভৈরব 


অত্যন্ত আনন্দঘন পরিবেশে ভৈরবে সাপ্তাহিক দিনের গান পত্রিকার ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) বেলা ১১টায় ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে ঘরোয়া পরিবেশে সাংবাদিক বন্ধুদের নিয়ে সাপ্তাহিক দিনের গান ও দৈনিক পূর্বকণ্ঠ সম্পাদক সোহেল সাশ্রু কেক কেটে অনুষ্ঠান উদযাপন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, ভৈরব প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট সম্পাদক মো. জাকির হোসেন কাজল, সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেন, সিনিয়র সহ-সভাপতি ও নিরাপদ সড়ক চাই ভৈরব শাখা সভাপতি এস.এম বাকী বিল্লাহ, সিনিয়র সহ-সাধারণ সম্পাদক মনিরুজ্জামান ময়না, সহ-সম্পাদক আব্দুল হেকিম রায়হান, সাপ্তাহিক দিনের গান ও দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিন, দৈনিক ইত্তেফাক ও এটিএন বাংলা ভৈরব প্রতিনিধি মো. তুহিনুর রহমান, এনটিভি স্টাফ রিপোর্টার মোস্তাফিজ আমিন, দৈনিক প্রথম আলো ভৈরব অফিস নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, দৈনিক যায়যায়দিন ও বাংলা ভিশন ভৈরব প্রতিনিধি সত্যজিৎ দাস ধ্রুব, চ্যানেল ২৪ ভৈরব প্রতিনিধি বিল্লাল হোসেন মোল্লা, দৈনিক মানবকণ্ঠ ভৈরব প্রতিনিধি মো. আক্তারুজ্জামান, দৈনিক আজকালের খবর ভৈরব প্রতিনিধি কাজী আব্দুল্লাহ আল মাছুম, দৈনিক কালেরকণ্ঠ ও বৈশাখী টিভি ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, দৈনিক ভোরের ডাক ও জিটিভি ভৈরব প্রতিনিধি এম.এ হালিম, দৈনিক তোলপাড় ভৈরব প্রতিনিধি জয়নাল আবেদীন রিটন, দৈনিক ইনকিলাব ভৈরব প্রতিনিধি এম.আর রুবেল, আরটিভি ও আলোকিত বাংলাদেশ ভৈরব প্রতিনিধি মো. আল আমিন টিটু, দৈনিক স্বদেশ কণ্ঠ ভৈরব প্রতিনিধি খাইরুল ইসলাম ভূইয়া, মাইটিভি ভৈরব প্রতিনিধি মো. শাহনুর, দৈনিক আমার সংবাদ ও মোহনা টিভি ভৈরব প্রতিনিধি মো. জামাল, দৈনিক নয়াদিগন্ত ও এস টিভি ভৈরব প্রতিনিধি আলহাজ্ব সজীব আহমেদ, দৈনিক পূর্বকণ্ঠ যুগ্ম সম্পাদক মিলাদ হোসেন অপু, দৈনিক সংবাদ প্রতিদিন ভৈরব প্রতিনিধি মিজানুর রহমান পাটোয়ারী, সাপ্তাহিক সময়ের দৃশ্যপট বার্তা সম্পাদক ও জয়যাত্রা টিভি ভৈরব প্রতিনিধি নাজির আহমেদ আল আমিন, দৈনিক পূর্বকণ্ঠ সহ-ব্যবস্থাপনা সম্পাদক আফসার হোসেন তূর্যা ও দৈনিক পূর্বকণ্ঠ প্রশাসনিক কর্মকর্তা মো. রিয়াদ হোসেন।

উল্লেখ্য, দৈনিক সংবাদ ভৈরব প্রতিনিধি সোহেল সাশ্রু’র সম্পাদনা ও প্রকাশনায় কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে সাপ্তাহিক দিনের গান পত্রিকাটি ২০০৬ সালের অক্টোবর মাসের প্রথম সোমবার প্রকাশিত হয়।

এই আঞ্চলিক সাপ্তাহিক পত্রিকাটি বিভিন্ন সময়ে নানা সংবাদ প্রকাশনা ও সামাজিক, সাংস্কৃতিক কর্মকাণ্ডের মাধ্যমে সমাদৃত হয়ে ১৩ বছর পাড়ি দিয়ে ১৪ বছরে পদার্পণ করলো।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর