কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


আল্লামা আনোয়ার শাহ এর বাসায় সৈয়দা লিপি এমপি


 স্টাফ রিপোর্টার | ৭ অক্টোবর ২০১৯, সোমবার, ৭:১১ | বিশেষ সংবাদ 


বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি,  আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর শারীরিক অসুস্থতার খবর পেয়ে তাঁকে দেখতে গেছেন কিশোরগঞ্জ-১ (কিশোরগঞ্জ সদর-হোসেনপুর) আসনের সংসদ সদস্য ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি।

সোমবার (৭ অক্টোবর) বিকালে তিনি কিশোরগঞ্জ জেলা শহরের রথখলা এলাকায় আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর বাসায় গিয়ে তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন। এ সময় তিনি তাঁর পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং তাদের খোঁজখবর নেন।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ তাঁর শারীরিক অবস্থার খোঁজখবর নিতে বাসায় যাওয়ায় ডা. সৈয়দা জাকিয়া নূর লিপি এমপিকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পারিবারিক সূত্র জানিয়েছে, বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি,  আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন। শারীরিক পরীক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য পরিবারের উদ্যোগে তিনি থাইল্যান্ডে যাচ্ছেন। ব্যাংককের ফাইয়া থাই নওয়ামী ইন্টারন্যাশনাল হসপিটালে তিনি শারীরিক পরীক্ষার পাশাপাশি চিকিৎসা নিবেন।

আগামী বুধবার (৯ অক্টোবর) তাঁর ভিসার আইনী ব্যবস্থাপনা সম্পন্ন হলে বৃহস্পতিবার (১০ অক্টোবর) তিনি থাইল্যান্ডে যাবেন। এজন্যে বৃহস্পতিবারের (১০ অক্টোবর) টিকিট বুকিং করা রয়েছে।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন, তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন। তবে তা গুরুতর নয়। পরিবারের সদস্য ও স্বজনদের তাগাদায় চেকআপের জন্য থাইল্যান্ডে যাচ্ছেন।

সেখানে চিকিৎসা শেষে তিনি যেন সুস্থ হয়ে দ্রুত দেশে ফিরে আসতে পারেন এজন্যে তিনি সকলের দোয়া চেয়েছেন।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার চমৎকার তিলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ হয় দেশের কোটি তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তার ছাত্র ও ভক্ত।

দেশের সর্বজন শ্রদ্ধেয় এই আলেমেদীন যেন খুব কম সময়ে সুস্থতা লাভ করেন, এজন্য দেশবাসীর কাছে তাঁর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন স্বজনেরা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর