কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সিঙ্গাপুরে নূর মোহাম্মদ এমপিকে কটিয়াদী-পাকুন্দিয়া প্রবাসীদের উষ্ণ সংবর্ধনা


 স্টাফ রিপোর্টার | ৬ অক্টোবর ২০১৯, রবিবার, ১২:১৫ | প্রবাস 


সিঙ্গাপুরে কটিয়াদী-পাকুন্দিয়া প্রবাসীদের পক্ষ থেকে কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য গণমানুষের নেতা সাবেক আইজিপি নূর মোহাম্মদ কে উষ্ণ সংবর্ধনা দেয়া হয়েছে। সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরাম (কটিয়াদী পাকুন্দিয়া) শনিবার (৫ অক্টোবর) রাতে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের সংসদ সদস্য সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ শুক্রবার (৪ অক্টোবর) সিঙ্গাপুরে গেছেন। সিঙ্গাপুরে তাঁর এই আগমন উপলক্ষে কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরাম (কটিয়াদী পাকুন্দিয়া) প্রবাসীদের পক্ষ থেকে সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

সিঙ্গাপুরের মস্তুফা প্লাজায় একটি হোটেলের হল রুমে আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানের শুভেচ্ছা ও আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরাম এর সভাপতি মিরাজ উদ্দিন।

এতে সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরামের উপদেষ্টা জসিম উদ্দিন, সিনিয়র সহ-সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি রফিক আহমেদ, সাধারণ সম্পাদক জিপি তালাশ, যুগ্মসাধারণ সম্পাদক আনিস খান, সাংগঠনিক সম্পাদক জাকারিয়া এম,এইচ,আর, সুজন, প্রচার সম্পাদক মোবারক হোসেন টিপু প্রমুখ শুভেচ্ছা জ্ঞাপন করেন।

এ সময় সিঙ্গাপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হুসেন সহ সিঙ্গাপুর আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবর্ধিত অতিথির বক্তৃতায় নূর মোহাম্মদ এমপি বলেন, প্রবাসীরা বাংলাদেশের অর্থনীতির প্রাণ। তাঁদের শ্রম-ঘামে দেশের প্রবৃদ্ধির চাকা ঘুরছে। বর্তমান সরকার প্রবাসীদের কল্যাণে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত রেখেছে। আগামী দিনেও তা আরো বেগবান হবে।

তিনি এ ধরনের একটি অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে তাঁকে সম্মানিত করায় আয়োজকদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

অনুষ্ঠানের সভাপতি সিঙ্গাপুরস্থ কিশোরগঞ্জ জেলা প্রবাসী ফোরাম এর সভাপতি মিরাজ উদ্দিন সুন্দর ও সুষ্ঠুভাবে অনুষ্ঠান আয়োজনে সহযোগিতা করায় সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর