কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান


 স্টাফ রিপোর্টার | ৪ অক্টোবর ২০১৯, শুক্রবার, ৮:৪১ | রাজনীতি 


বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কমরেড শাহ আলম বলেছেন, ক্ষমতার অপব্যহার করে সর্বত্র এখন দুর্নীতি ও লুটের মাধ্যমে বিশাল সম্পদের মালিক বনে যাচ্ছে। তবে সরকারের নেয়া সাম্প্রতিক অভিযান জনমতে আশার সঞ্চার করেছে। সফল করতে একে যৌক্তিক পরিণতির দিকে নিয়ে যেতে হবে। এ জন্য দুর্বৃত্তায়নের কবল থেকে রাজনীতিকে রক্ষায় গণতন্ত্র ও সুশাসন প্রতিষ্ঠায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে।

শুক্রবার (৪ অক্টোবর) সন্ধ্যায় কিশোরগঞ্জ শহরের ইসলামীয়া সুপার মার্কেট চত্বরে জেলা সিপিবি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা কমরেড শাহ আলম এসব কথা বলেন।

জেলা সিপিবির সভাপতি সৈয়দ নজরুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এনামুল হকের সঞ্চালনায় এতে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন জেলা ট্রেড ইউনিয়ন কেন্দ্রের সাধারণ সম্পাদক আঃ রহমান রুমী, জেলা কৃষক সমিতির সভাপতি ডাঃ এনামুল হক ইদ্রিসসহ অন্যরা।

জনসভায় জেলার বিভিন্ন উপজেলা থেকে সিপিবিসহ বাম রাজনৈতিক দলের নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে যোগ দেন। পরে দলীয় নেতাকর্মীরা বিভিন্ন স্লোগান সম্বলিত ব্যানার নিয়ে জেলা শহরে লাল পতাকার একটি মিছিল করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর