কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ার ফয়সাল ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশনের আপ্যায়ন সম্পাদক নির্বাচিত


 স্টাফ রিপোর্টার | ৩০ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১১:৪৬ | রকমারি 


বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশন (বিডিএসএফ) এর আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়ার সন্তান মো. কাউসার আলম ফয়সাল। তিনি বর্তমানে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিনের ফাইনাল ইয়ারে অধ্যয়নরত।

গত ২৭ সেপ্টেম্বর অনুষ্ঠিত বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশন (বিডিএসএফ) এর চতুর্থ সম্মেলনে ১১৭ সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ গঠন করা হয়। কমিটিতে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের ইমতিয়াজ আবির সভাপতি এবং শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের রতন রহমান সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটিতে আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়ার সন্তান মো. কাউসার আলম ফয়সাল।

মো. কাউসার আলম ফয়সাল পাকুন্দিয়ার বীর মুক্তিযোদ্ধা মো. ইসহাক মিয়া ও আনোয়ারা বেগমের গর্বিত সন্তান। তিনি ভাষানটেক উচ্চ বিদ্যালয় থেকে জিপিএ ৫.০০ পেয়ে এসএসসি এবং বিএএফ শাহীন কলেজ থেকে জিপিএ ৫.০০ পেয়ে এইচএসসি পাশ করেন।

বর্তমানে তিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ডক্টর অব ভেটেরিনারি মেডিসিনের ফাইনাল ইয়ারে অধ্যয়নরত।

বাংলাদেশ ভেটেরিনারি স্টুডেন্ট’স ফেডারেশন (বিডিএসএফ) এর চতুর্থ সম্মেলনে মো. কাউসার আলম ফয়সাল কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ এর আপ্যায়ন সম্পাদক নির্বাচিত হওয়ায় এক প্রতিক্রিয়ায় সততা ও আন্তরিকতার সাথে অর্পিত দায়িত্ব পালন করার অঙ্গীকার ব্যক্ত করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর