কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে মুখোশধারীদের হামলায় মা নিহত, স্কুলশিক্ষক ছেলে আশঙ্কাজনক

 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ১:৪৩ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জে ছেলের সামনে জয়নব বিবি (৬৫) নামে এক বৃদ্ধা মাকে কুপিয়ে ও ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তদের হামলায় নিহতের ছেলে করিমগঞ্জের মনসন্তোষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক দেলোয়ার হোসেন (৩৮) গুরুতর আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে শহরের হারুয়া টপটেন গলির একটি বাসায় এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, জেলার করিমগঞ্জের গুজাদিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে স্কুলশিক্ষক দেলোয়ার  হোসেন তার মা নিহত জয়নব বিবিকে নিয়ে ভগ্নিপতি অবসরপ্রাপ্ত সেনাসদস্য শওকতের শহরের হারুয়া বাসায় বসবাস করছিলেন।

শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে বৃদ্ধা জয়নব বিবি নিজের ঘরে রান্না করার সময় ৪-৫ জনের একটি মুখোশধারী সশস্ত্র দুর্বৃত্তদল বাসার দেয়াল টপকে তাঁর ওপর হামলা চালায়। এ সময় পাশের ঘর থেকে তার ছেলে দেলোয়ার এগিয়ে এলে তার ওপরও চড়াও হয় সন্ত্রাসীরা। দুর্বৃত্তরা ধারালো অস্ত্রে বৃদ্ধার মাথায় আঘাত করলে ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়।

এছাড়া নিহতের ছেলে দেলোয়ার হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম জানান, প্রাথমিকভাবে হত্যার সঠিক কারণ জানা যায়নি। তবে পূর্ব শত্রুতার জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জড়িতদের চিহ্নিত করে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এছাড়া পুলিশ নিহত জয়নব বিবির মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর