কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে অপহৃত ব্যবসায়ী ব্রাহ্মণবাড়িয়ায় উদ্ধার


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ২৪ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৩৯ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুর থেকে অপহরণের দুই দিন পর মিলন মিয়া (৩২) নামে এক গরু ব্যবসায়ীকে ব্রাহ্মণবাড়িয়া থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া গরু ব্যবসায়ী মিলন মিয়া ময়মনসিংহ জেলার নান্দাইল পৌর এলাকার আচারগাঁও গ্রামের মৃত আব্দুস সালামের ছেলে। গত শনিবার (২১ সেপ্টেম্বর) হোসেনপুর উপজেলার পিতলগঞ্জ বাজারে গরু বিক্রির পর বাড়ি ফেরার পথে সে নিখোঁজ হয়।

পুলিশ ও অন্যান্য সূত্রে জানা যায়, মিলন মিয়া পেশায় একজন গরু ব্যবসায়ী। সে গত শনিবার (২১ সেপ্টেম্বর) হোসেনপুর উপজেলার পিতলগঞ্জ বাজারে গরু বিক্রির পর বাড়ি ফেরার পথে নিখোঁজ হয়। পরিবারের লোকজন ওইদিন অনেক খোঁজাখুঁজির পর তাকে না পেয়ে পর দিন রোববার (২২ সেপ্টেম্বর) ছোট ভাই সোহেল মিয়া (২৫) হোসেনপুর থানায় সাধারণ ডায়রি করেন।

পুলিশ নিখোঁজ হওয়া গরু ব্যবসায়ী মিলন মিয়ার মুঠোফোনের সূত্র ধরে তদন্ত শুরু করে তথ্য প্রযুক্তির সহায়তায় সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকা থেকে তাকে উদ্ধার করে।

মিলন মিয়ার ছোট ভাই সোহেল জানান, ঘটনার দিন গরু বিক্রির ৩৮ হাজার টাকা নিয়ে তার ভাই বাড়ি ফেরার জন্য সিএনজিচালিত অটোরিক্সায় ওঠার পর যাত্রীবেশে থাকা দুর্বৃত্তরা তার ভাইকে অপহরণ করে।

হোসেনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মো. মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, অভিযোগ পাওয়ার পরপরই পুলিশ বিষয়টি আমলে নিয়ে তদন্তে নামে। পরে সোমবার (২৩ সেপ্টেম্বর) রাতে গরু ব্যবসায়ী মিলন মিয়ার অবস্থান নিশ্চিত হওয়ার পর তাকে ব্রাহ্মণবাড়িয়ার পৌর এলাকা থেকে এসআই আলমগীর সরকারসহ হোসেনপুর থানার একটি টিম উদ্ধার করতে সক্ষম হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর