কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোর অপরাধ ঠেকাতে মাঠে কিশোরগঞ্জ মডেল থানা পুলিশ

 স্টাফ রিপোর্টার | ২১ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ১০:২৫ | কিশোরগঞ্জ সদর 


কিশোর অপরাধ ঠেকাতে বিশেষ পদক্ষেপ নিয়েছে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ। এই পদক্ষেপের অংশ হিসেবে থানা এলাকার চিহ্নিত স্থানসমূহে সন্ধ্যার পর ব্লক রেইড পরিচালনা করছে। শনিবার (২১ সেপ্টেম্বর) থেকে শুরু হওয়া কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের এই বিশেষ পদক্ষেপ অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম।

শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে রাত ৯টা পর্যন্ত কিশোরগঞ্জ পৌরসভার হারুয়া, ফিসারি রোড, লেকপাড় ও গাইটাল এলাকায় ব্লক রেইড পরিচালনা করে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশ। অভিযানে আট জনকে আটক করা হয়। এর মধ্যে চিহ্ণিত ছিনতাইকারীও রয়েছে।

সাম্প্রতিক সময়ে শিশু-কিশোররা সমাজে নানা ধরণের অপরাধে জড়িয়ে পড়ার প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে। কিশোরগঞ্জ সদর মডেল থানা এলাকায় যেন কিশোর অপরাধ ঠেকানো যায় সে বিষয়ে তৎপর থাকার জন্য নির্দেশ দিয়েছেন পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার)। এই নির্দেশনা পাওয়ার পর শনিবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা থেকে মাঠে নামে কিশোরগঞ্জ সদর মডেল থানা পুলিশের একাধিক বিশেষ টিম।

কিশোরগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুবকর সিদ্দিক পিপিএম বলেন, কিশোর অপরাধ যেন মাথাচাড়া দিতে না পারে সেজন্য আমরা সন্ধ্যার পর ব্লক রেইড পরিচালনা করছি। সন্ধ্যার পর কিশোরদের দলগতভাবে আড্ডা দেওয়া এবং ইভটিজিংসহ অন্যান্য অপরাধ ঠেকাতে পুলিশি নজরদারি বাড়ানো হয়েছে।

ওসি মো. আবুবকর সিদ্দিক পিপিএম আরো জানান, শনিবার (২১ সেপ্টেম্বর) প্রথম দিনের অভিযানে কিশোরগঞ্জ শহরের হারুয়া, ফিসারি রোড, লেকপাড় ও গাইটাল এলাকা থেকে ৮জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। তাদের মধ্যে চিহ্নিত ছিনতাইকারীও রয়েছে। এই অভিযান অব্যহত থাকবে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর