কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনালে পৌরসভা একাদশ বিজয়ী

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৩:৫৬ | ভৈরব 


ভৈরবে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপের ফাইনাল খেলায় কালিকাপ্রসাদ ইউনিয়ন একাদশকে ২-০ গোলে হারিয়ে পৌরসভা একাদশ বিজয়ী হয়েছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) বিকালে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম মাঠে (অনুর্ধ্ব ১৭) জাতীয় বঙ্গবন্ধু গোল্ডকাপের ফাইনাল খেলায় ভৈরব পৌরসভা একাদশ বিজয়ের এই গৌরব অর্জন করেছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযুদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ।

নবাগত উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান প্রমুখ।

ফাইনাল খেলাকে উপলক্ষ করে শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামের দর্শক গ্যালারী কানায় কানায় ভরে যায়। ফলে দর্শকরা ব্যাপক উৎসাহ উদ্দীপনার মাধ্যমে ৯০ মিনিটের ফুটবল খেলাটি উপভোগ করেন।

প্রথমার্ধের খেলায় একটি এবং দ্বিতীয়ার্ধের খেলায় আরও একটি গোল করে ভৈরব পৌরসভা একাদশ। পরে ২-০ গোলের বিজয় নিয়ে মাঠ ছাড়ে পৌরসভা একাদশ। খেলা শেষে বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে পুরস্কার তুলে দেয় অতিথিবৃন্দ।

খেলার সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন উপজেলা ক্রীড়া পরিষদের সাধারণ সম্পাদক ও ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর