কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে দুই দিনে পুলিশের হাতে ১৫ ছিনতাইকারী আটক


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৫ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ১২:৪৩ | ভৈরব 


ভৈরবে দুই দিনে পুলিশের হাতে ১৫ জন ছিনতাইকারীকে আটক করা হয়েছে। শহরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে শনিবার (১৪ সেপ্টেম্বর) ১৩ জন এবং এর আগের দিন শুক্রবার (১৩ সেপ্টেম্বর)  দুই জনসহ দুই দিনে মোট ১৫ ছিনতাইকারীকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, শহরে হঠাৎ করে ছিনতাই বেড়ে যাওয়ায় তারা বিশেষ অভিযানে নামে। অভিযানে শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রাতে শহরের ঘোড়াকান্দা পলাশের মোড় থেকে রবিন আহমেদ ও রমজান নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়।

শনিবার (১৪ সেপ্টেম্বর) সকালে নিউ টাউন থেকে চিহ্নিত ছিনতাইকারী আরমানকে আটক করা হয়। পরে তার দেয়া তথ্যে আরও ১২ জন ছিনতাইকারীকে আটক করে পুলিশ। তারা হল, আখাউড়ার আল আমিন, বিজয়নগরের রাসেল, ভৈরব-বাজারের সবুজ, নিউ টাউনের ইব্রাহিম ও আলম, জগন্নাথপুরের আওয়ালকান্দার মামুন, ভৈরবপুর উত্তরপাড়ার আলী হোসেন, উপজেলার জামালপুর গ্রামের জুনাইদ, পঞ্চবটির আলমগীর, শহরের রাণীর বাজারের সজিব ও সবুর মিয়া এবং কমলপুরের শুভ।

এ ব্যাপারে ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, অপরাধ দমনে পুলিশের অভিযান আগেও ছিল, এখনো অব্যহত আছে। আশা করছি একে একে ছিনতাইকারীরা পুলিশের হাতে ধরা পড়বে।

এছাড়া যাদেরকে আটক করা হয়েছে, তাদের সবাইকে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে বলেও ওসি মো. মোখলেছুর রহমান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর