কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধন

 সোহেল সাশ্রু, ভৈরব | ১১ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১১:৩১ | ভৈরব 


ভৈরবে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ টুর্নামেন্ট উদ্বোধন হয়েছে। উপজেলা পর্যায়ে (অনুর্ধ-১৭) স্কুলের শিক্ষার্থীদের নিয়ে সোমবার (৯ সেপ্টেম্বর) বিকাল ৫টায় শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে এ খেলার উদ্বোধন করা হয়। উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ নির্বাহী অফিসার ও টুর্নামেন্ট আয়োজন কমিটির সভাপতি ইসরাত সাদমীনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট ফখরুল আলম আক্কাছ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মদ, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজি সেলিম খাঁন প্রমুখ।

এছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, উপজেলা ও পৌর আওয়ামী লীগ নেতৃবৃন্দ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, বিভিন্ন ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক  ও উপজেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী উপস্থিত ছিলেন।

উদ্বোধনী ম্যাচে ৪-০ গোলে আগানগর একাদশ কে হারিয়ে কালিকাপ্রসাদ একাদশ জয়লাভ করে। এর আগে অতিথিবৃন্দ খেলোয়াড়দের সাথে পরিচিত হন। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন, ভৈরব পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ।

উদ্বোধনী খেলাটি উপভোগ করার জন্য ভৈরব উপজেলার বিভিন্ন এলাকা থেকে শত শত কিশোর, তরুণ, ছাত্র ও বিভিন্ন বয়সের মানুষজন শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়ামে উপস্থিত হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর