কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে চারতলা ভবনের ছাদ থেকে পড়ে কিশোরের রহস্যজনক মৃত্যু


 স্টাফ রিপোর্টার | ৭ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৯:২৪ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জে একটি নির্মাণাধীন চারতলা ভবনের ছাদ থেকে রহস্যজনকভাবে নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হওয়া রনি মিয়া (১৬) নামে এক কিশোর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। শনিবার (৭ সেপ্টেম্বর) দুপুর পৌনে তিনটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে জেলা শহরের বত্রিশ পৌর মহিলা কলেজ সংলগ্ন একটি নির্মাণাধীন চারতলা ভবনের ছাদ থেকে নিচে পড়ে গিয়ে সে গুরুতর আহত হয়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ নিহত রনির তিন বন্ধুকে আটক করেছে।

নিহত রনি মিয়া কিশোরগঞ্জ শহরের পশ্চিম তারাপাশা এলাকার বাদল মিয়ার ছেলে। সে শহরের পৌর মার্কেটের একটি কাপড়ের দোকানের কর্মচারী ছিল। পরিবার জানিয়েছে, শুক্রবার (৬ সেপ্টেম্বর) বিকালে বাড়ি থেকে রনিকে তার চার বন্ধু ডেকে নিয়ে যায়। সন্ধ্যার পর তারা ছাদ থেকে পড়ে গিয়ে রনির আহত হওয়ার খবর পান। তাকে ধাক্কা দিয়ে ফেলে মারা হয়েছে বলেও তারা দাবি করেন।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মো. আবুবকর সিদ্দিক জানান, শুক্রবার (৬ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের তিন বন্ধুকে থানায় আনা হয়েছে।

এদিকে শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় রনির মরদেহ কিশোরগঞ্জ শহরের বাসায় নিয়ে আসার পর স্বজনরা কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের কান্না আর আহাজারিতে ভারি হয়ে ওঠে এলাকার পরিবেশ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর