কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে প্রেমে ব্যর্থ হয়ে ছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টা, দুই বখাটে আটক


 স্টাফ রিপোর্টার | ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪২ | কটিয়াদী 


কটিয়াদীতে প্রেমে ব্যর্থ হয়ে নবম শ্রেণির এক ছাত্রীর মুখে বিষ ঢেলে হত্যা চেষ্টার ঘটনায় তারিফ ও আরমান নামে দুই বখাটেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় তাদের আটক করা হয়। আটক দুই বখাটের মধ্যে তারিফ উপজেলার বেতাল গ্রামের বাদল মিয়ার ছেলে এবং আরমান মসুয়া গ্রামের হাইদুল ইসলামের ছেলে। এর আগে গত ২৯ আগস্ট সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে আটক হওয়া দুই তরুণ এবং তাদের কয়েক সহযোগী মেয়েটির পথরোধ করে জোর করে তার মুখে বোতল থেকে বিষ ঢেলে দেয়। পরে মেয়েটিকে একটি গর্তের মধ্যে ধাক্কা দিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পারিবারিক সূত্র জানায়, মেয়েটি আক্রান্ত হওয়ার তাকে উদ্ধার করে প্রথমে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে সেখানে মেয়েটি চিকিৎসাধীন রয়েছে।

স্বজনেরা জানান, বেতাল বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ওই ছাত্রীকে স্কুলে এবং প্রাইভেট পড়তে আসা-যাওয়ার পথে তারিফ ও আরমান উত্যক্ত করত। তারা মেয়েটিকে প্রেমের প্রস্তাব দিতো। এমনকি তার হাতে প্রেমপত্র দেয়ারও চেষ্টা করত। মেয়েটির স্বজনেরা দুই তরুণের এই বখাটেপনার নালিশ অভিভাবকদের কাছে দেন। এতে দুই বখাটেই ক্ষিপ্ত হয়। এর জের ধরে গত ২৯ আগস্ট সকালে প্রাইভেট পড়তে যাওয়ার পথে সহযোগীদের নিয়ে দুই বখাটে এই হত্যা চেষ্টা চালায়।

কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মোহাম্মদ ইকবাল হায়াত জানান, এ ঘটনায় প্রধান অভিযুক্ত দুই তরুণ তারিফ ও আরমানকে বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় আটক করা হয়েছে। এ ঘটনায় দায়ের করা মামলায় তাদের গ্রেপ্তার দেখানো হয়েছে। তাদের সহযোগীদের গ্রেপ্তারেও অভিযান চলছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর