কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে পৃথক সন্ত্রাসী হামলায় দুই আওয়ামী লীগ নেতা আহত


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৬ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৬:৪৫ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে পৃথক সন্ত্রাসী হামলায় দুই আওয়ামী লীগ নেতা আহত হয়েছেন। তারা হলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি ফারুকুল ইসলাম ফারুক (৫২) এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নূরুল হক (৪২)। বুধবার (৪ সেপ্টেম্বর) রাত এবং বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে পৃথক সন্ত্রাসী হামলা দু’টির ঘটনা ঘটে। এতে আহত হয়ে দুইজনই কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) রাতে ফারুকুল ইসলাম ফারুক কটিয়াদী বাজার থেকে বাইসাইকেল চালিয়ে জালালপুর গ্রামের বাড়ি ফেরার পথে ঝাকালিয়া গ্রামের মোবাইল ফোনের টাওয়ারের নিকট পৌঁছলে পিছন দিক থেকে একটি সিএনজি অটোরিকশা তার সাইকেলে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গেলে অটোরিকশা থেকে নেমে মুখোশধারী তিন যুবক ধারালো অস্ত্র দিয়ে তাকে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায়। তার চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে গিয়ে তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

এর আগের দিন বুধবার (৪ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে কটিয়াদী কলেজ সংলগ্ন একটি চা স্টলের সামনে দাঁড়িয়ে চা পানের সময় দুইটি সিএনজি অটোরিকশা দিয়ে কতিপয় দুর্বৃত্তরা নুরুল হকের উপর হামলা চালায়। হামলাকারীরা তাকে আহত করে পালিয়ে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করেন। এ ব্যাপারে নুরুল হক বাদী হয়ে কটিয়াদী মডেল থানায় এজাহার দায়ের করেছেন।

কটিয়াদী মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত বলেন, ঘটনাস্থল পরিদর্শন করেছি। নূরুল হকের বিষয়ে একটি অভিযোগ পেয়েছি। তবে ফারুকুল ইসলাম ফারুকের ঘটনায় এখন পর্যন্ত কোন অভিযোগ আমার হাতে আসেনি। বিষয়গুলো খতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর