কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে প্রান্তিক জনগোষ্ঠির মাঝে অনুদানের নগদ অর্থ বিতরণ করলেন এমপি নূর মোহাম্মদ


 স্টাফ রিপোর্টার | ৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৬:৪৫ | কটিয়াদী 


কটিয়াদীতে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে উপজেলা সমাজসেবা বিভাগের উদ্যোগে ৭০ টি পরিবারের মাঝে জন প্রতি ১৮ হাজার টাকা করে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য, সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কিশোরগঞ্জ জেলা সমাজসেবা র্কাযালয়ের উপপরিচালক কামরুজ্জামান খান। উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোহাম্মদ মঈনুর রহমান মনিরের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে কটিয়াদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রেজাউল করিম শিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার, উপজেলা ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম খোকা, আশিকুল হক সুমন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে নূর মোহাম্মদ এমপি বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর সমাজের পিছিয়ে পড়া মানুষদের এগিয়ে নিতে বিভিন্ন কর্মপরিকল্পনা হাতে নিয়েছেন। এর অংশ হিসেবে তিনি বিভিন্ন অনুদান বিতরণের মাধ্যমে অসহায় মানুষদের কর্মমুখী ও স্বাবলম্বী করতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।’

অনুষ্ঠানে প্রস্তুতকারক ও মেরামত, নাপিত, কামার, কুমার, জুতা মেরামতকারী/ প্রস্তুতকারী, বাঁশ ও বেত প্রস্তুতকারী, ওস্তাদ ও সাগরেদকে ১৮ হাজার টাকা করে ১২ লাখ ৬০ হাজার টাকা বিতরণ করা হয়। এ সময় প্রশাসন, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী, সাংবাদিক এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর