কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক


 স্টাফ রিপোর্টার | ৫ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ২:১৩ | অপরাধ 


কটিয়াদীতে ৪৬০ পিস ইয়াবাসহ মো. আনোয়ার হোসেন (৩১) ও মো. আল-আমিন (৩০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। বুধবার (৪ সেপ্টেম্বর) রাতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের মাদকবিরোধী অভিযানে কটিয়াদী উপজেলার মধ্যপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাহবুব-উল-আলম বিষয়টি নিশ্চিত করেছেন। আটক হওয়া দুই মাদক ব্যবসায়ীর মধ্যে মো. আনোয়ার হোসেন ভৈরব উপজেলার কালিকাপ্রসাদ ইউনিয়নের মিরার চর গ্রামের ওসমান মিয়ার ছেলে এবং মো. আল-আমিন কুলিয়ারচর উপজেলার ছয়সূতী ইউনিয়নের নওয়াগাঁও গ্রামের মো. হামিদ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. মাহবুব-উল-আলম জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় বুধবার (৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে তারা কটিয়াদী উপজেলার মধ্যপাড়ায় অভিযান পরিচালনা করেন। অভিযানে ৪৬০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী মো. আনোয়ার হোসেন ও মো. আল-আমিনকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া দুই মাদক ব্যবসায়ী মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় তাদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ জেলার কটিয়াদী থানায় মামলা দায়ের করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর