কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে সুমন ও শরিফ বেকারিসহ চার ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা


 স্টাফ রিপোর্টার | ৪ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৩:১৫ | কটিয়াদী 


কটিয়াদীতে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণ ও বেকারি পণ্যে মেয়াদ, মূল্য ইত্যাদি ব্যবহার না করার অপরাধে কলেজ রোডের সুমন বেকারিকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিসংরক্ষণ অধিদপ্তর। এছাড়া খাদ্যে ক্ষতিকর উপাদান ব্যবহার করার অপরাধে শরিফ বেকারিকে ১০ হাজার টাকা এবং মানহীন পণ্য (আইসক্রিম) বিক্রির অপরাধে উপজেলার মসূয়া বাজারের সুমন ভ্যারাইটিজ স্টোরকে তিন হাজার টাকা ও কবির ভ্যারাইটিজ স্টোরকে দুই হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (৪ সেপ্টেম্বর) জাতীয় ভোক্তা অধিসংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন এর নেতৃত্বে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ বাস্তবায়নের লক্ষ্যে এই অভিযান পরিচালনা করা হয়। জাতীয় ভোক্তা অধিসংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জ এর সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, ইতোপূর্বে সুমন বেকারি ও শরিফ বেকারি এই দুইটি বেকারি পরিদর্শন করে কিছু নির্দেশনা দেয়া হয়েছিল যা বাস্তবায়নের কোন উদ্যোগ নেওয়া হয়নি। ভবিষ্যতে অবস্থার উন্নতি না হলে প্রতিষ্ঠান বন্ধ করে দেয়া হবে।

কিশোরগঞ্জ জেলা পুলিশ  এর সহযোগিতায় পরিচালিত এ অভিযানে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সহযোগী স্যানিটারি ইন্সপেক্টর মো. মনিরুজ্জামান মনির উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর