কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে তিন মোটর সাইকেলসহ তিন চোর আটক


 সোহেল সাশ্রু, ভৈরব | ৪ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১:৩৯ | ভৈরব 


ভৈরবে মোটরসাইকেল চোরচক্রের প্রধান কাজল এবং তার দুই সহযোগীকে আটক করা হয়েছে। সোমবার (২ সেপ্টেম্বর) সকাল ৬টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব বাসস্ট্যান্ড দুর্জয় মোড় থেকে তিনটি মোটর সাইকেল, মোটর সাইকেলের যন্ত্রাংশসহ মোটর সাইকেল চোর চক্রের এই তিন সদস্যকে আটক করেন।

আটকৃতরা হলো, ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার সোনারামপুর এলাকার মৃত সানাউল্লাহর ছেলে মো. ইদ্রিস মিয়া ওরফে কাজল (৩৬), একই উপজেলার চর চারতলা এলাকার মৃত রাজু মিয়ার ছেলে মো. শুভ আহমেদ (২৩) ও মোহাম্মদ আলীর ছেলে মো. সাকিব (২২)। উদ্ধারকৃত তিনটি মোটর সাইকেল ও যন্ত্রাংশের বাজার মূল্য ৬ লক্ষ ১০ হাজার টাকা।

র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার (২ সেপ্টেম্বর) ভোর রাতে পৌর বাসস্ট্যান্ড দুর্জয়মোড় এলাকায় চেক পোস্ট বসিয়ে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে মোটর সাইকেল ও সরঞ্জামসহ তাদের আটক করা হয়।

সিনিয়র এডি চন্দন দেবনাথ জানান, ভৈরব উপজেলাসহ আশেপাশের উপজেলাগুলোতে আটককৃত চোর চক্রটি নিয়মিত চুরি করা মোটর সাইকেল সংগ্রহ করে ও চুরি করে ভৈরবসহ দেশের বিভিন্ন জেলায় বিক্রি করে থাকে। দীর্ঘদিন যাবত কাজলের নেতৃত্বে তারা চোরচক্রের সাথে জড়িত রয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে আটককৃতদের বিরুদ্ধে ভৈরব থানায় মামলা করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর