কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পাকুন্দিয়ায় বঙ্গবন্ধু-বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত


 স্টাফ রিপোর্টার | ১ সেপ্টেম্বর ২০১৯, রবিবার, ৭:০৬ | পাকুন্দিয়া  


কিশোরগঞ্জ নিউজ, ১ সেপ্টেম্বর, ২০১৯: কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় প্রাথমিক পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। রোববার (১ সেপ্টেম্বর) পাকুন্দিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ খেলার উদ্বোধন করেন কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য সাবেক আইজিপি, সচিব ও রাষ্ট্রদূত নূর মোহাম্মদ।

বঙ্গমাতা ফজিলাতুন্নেছা মুজিব ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় (বালিকা) প্রতিদ্বন্দ্বিতা করে দিগাম্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় ও জাঙ্গালিয়া ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়। এতে টাইব্রেকারে ৩-০ গোলে দিগাম্বরদী সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় জাঙ্গালিয়া ইউনিয়ন সরকারি প্রাথমিক বিদ্যালয়।

এদিকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় (বালক) চরকুর্শা সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৩-০ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় শালংকা সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. নাহিদ হাসানের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনু, পৌরসভার মেয়র মো. আক্তারুজ্জামান খোকন, জেলা শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক, উপজেলা শিক্ষা কর্মকর্তা মো. ফাইজ উদ্দিন আকন্দ, নারান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি বাবুল আহমেদ, সাবেক পৌর কাউন্সিলর নজরুল ইসলাম আকন্দ, সাবেক কাউন্সিলর মো. আসাদ মিয়া প্রমুখ।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর